Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
  • ||

হকিতে ভারতের কাছে হারল বাংলার মেয়েরা 

প্রকাশ:  ২০ আগস্ট ২০১৯, ২৩:৩২
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

উইমেন্স জুনিয়র এএইচএফ কাপ হকি টুর্নামেন্টকে সামনে রেখে ভারতের সাই ন্যাশনাল হকি একাডেমি নারী দলের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচে ৬-০ গোলের ব্যবধানে হেরেছে বাংলাদেশ অনূর্ধ্ব ২১ নারী হকি দল।

মঙ্গলবার (২০ আগস্ট) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ম্যাচের ১৮ মিনিটে সাই একাডেমির বিনব্রতা যাদব পেনাল্টি স্ট্রোকে গোল করে এগিয়ে নেন দলকে। ২০ মিনিটের মাথায় লালান পুই ফিল্ড গোল করলে ব্যবধান হয় ২-০। ২৯ মিনিটে বিনম্রতা তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে সাই একাডেমি এগিয়ে যায় ৩-০ ব্যবধানে।

৩২ মিনিটে তানিয়া ফিল্ড গোল করেন। তাতে ব্যবধান হয় ৪-০। এরপর ৪২ লতিয়া মেরি দলের হয়ে পঞ্চম ও ৪৬ মিনিটে লালরুয়াতফেলি মেসাবি ষষ্ঠ গোল করেন। তাতে ৬-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ভারতের একাডেমিটি।

ম্যাচের পর বাংলাদেশের মেয়েদের সহকারী কোচ হেদায়েতুল ইসলাম রাজিব বলেছেন, কলকাতার দলটি আসলে তেমন মানের ছিল না। এই দলটি অনেক শক্তিশালী। এমন কি আমরা সিঙ্গাপুর গিয়ে যে দলগুলোর বিরুদ্ধে খেলবো, তার চেয়েও কঠিন। এতটা চাপে আমাদের মেয়েরা আগে কখনো খেলেনি। খেলতে খেলতে চাপটা কাটিয়ে উঠতে পারবে। তাই এই সিরিজ খেলাটা ভালোই হবে আমাদের জন্য।

কিন্তু ৬ গোলের হারটা বেশি হয়ে গেলো না? ‘না না। হকিতে ৬ গোল কোনও ব্যপারই না। আমি মনে করি আমাদের মেয়েরা ভাল খেলেছে। বিশেষ করে শেষ দুই কোয়ার্টারে। এটা মানতেই হবে যে, আমাদের চেয়ে ভারতের মেয়েদের শক্তি বেশি। আশা করি, ম্যাচ খেলতে খেলতে আরও ভালো হবে আমাদের পারফরম্যান্স।

আগামীকাল (বুধবার) কোনও ম্যাচ নেই। তবে ২২ ও ২৩ আগস্ট দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ২৫ ও ২৬ আগস্ট হবে আরো দু’টি ম্যাচ। ২৮ আগস্ট শেষ ম্যাচে মুখোমুখি হবে দল দু’টি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

হকি,বাংলাদেশ,অনূর্ধ্ব ২১,নারী হকি দল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত