Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

ফুটবল ভক্ত বিগ বি!

প্রকাশ:  ১৮ আগস্ট ২০১৯, ১৮:২০ | আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ১৮:২৭
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

বলিউড তারকাদের প্রায় সবাই ক্রিকেট নিয়ে দারুণ উছ্বসিত। বলিউড বাদশাহ খ্যাত শাহরুখ খানতো দুই দুইটা ক্রিকেট ফ্র্যাঞ্চাইজির মালিক। প্রিতি জিনতা, জুহি চাওলা, শিল্পা শেঠিও ক্রিকেট টিমের মালিক। বাকিরা কেউ মালিক না হলেও ক্রিকেট ভক্ত সবাই।

এক্ষেত্রে ব্যতিক্রম বিগ বি। বচ্চন পরিবারের বয়োজষ্ঠ্য ভদ্রলোক ক্রিকেটের থেকে ফুটবলের প্রতি বেশি অন্তপ্রাণ। অমিতাভ বচ্চনের খেলাধুলার প্রতি প্রেম ফুটবলে। জুনিয়র বচ্চন তো ফুটবলের একটি টিমের মালিক নিজেই।

গত বছর রাশিয়া বিশ্বকাপের খেলা দেখতে মাঠে হাজির ছিলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। আসরের প্রথম সেমিফাইনালে ফ্রান্স-বেলজিয়ামের ম্যাচ দেখে ছিলেন পিতা-পুত্র। ফ্রান্স জেতার পর অভিষেকও টুইট করেছিলেন এমবাপ্পেদের জয় নিয়ে।

ইউরোপের অন্যতম সেরা ফুটবল আসর ইংলিশ লিগেও চোখ রাখেন অমিতাভ বচ্চন। তিনি চেলসির একজন সাপোর্টার। দলটির সমর্থনে ফেসবুকে ছবি পোস্ট করেন ‘বিগ বি’। দেখা যাচ্ছে নীল রঙের চেলসির জ্যাকেট আর নীল চশমা পরে ছবি শেয়ার করেন এই বলিউড তারকা।

আজ রোববার লেস্টার সিটির বিপক্ষে লিগ অভিযান শুরু করছে চেলসি। কিছুদিন আগেই লিভারপুলের কাছে টাইব্রেকারে হেরে চেলসি সুপারকাপ হাতছাড়া করে। এবার চেলসির নতুন কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। আগামী তিন বছর চেলসির কোচের দায়িত্বে থাকবেন তিনি।

ল্যাম্পার্ড চেলসির সাবেক খেলোয়াড়। দলটির ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ গোলাদাতা হয়েছিলেন তিনি। জিতিয়েছেন তিনটি প্রিমিয়ার লিগ ও চারটি এফএ কাপ। দুটি লিগ কাপ ও ইউরোপা কাপ জেতাতেও চেলসিকে সাহায্য করেন তিনি। এমনকি চেলসিকে চ্যাম্পিয়নস লিগও জেতান ল্যাম্পার্ড। তাঁর কাছে চেলসির প্রত্যাশা অনেক।

পূর্বপশ্চিমবিডি/এসএ

চেলসি,অমিতাভ বচ্চন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত