Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬
  • ||

ডেঙ্গুতে আক্রান্ত সৌম্যের বাবাকে আনা হচ্ছে ঢাকায়

প্রকাশ:  ১২ আগস্ট ২০১৯, ২২:৪৪ | আপডেট : ১২ আগস্ট ২০১৯, ২২:৪৯
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

সারা দেশে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। বাদ যাচ্ছে না শিশু, বৃদ্ধ কেউ। সেলিব্রিটি থেকে শুরু করে রাজনীতিবিদ, সাধারণ মানুষ কেউ বাদ যায়নি মশাবাহিত এই রোগ থেকে। এবার ডেঙ্গুতে আক্রান্ত হলেন জাতীয় ক্রিকেট দলের তারকা ওপেনার সৌম্য সরকারের পিতা।

ঈদ উদযাপনে রাজধানী থেকে মফস্বলে ও গ্রামে মানুষ চলে যাওয়ায় সেখানে ডেঙ্গুরোগীর চাপ বেড়েছে বলে জানিয়েছেন বিশ্লেষকরা। স্বাস্থ্য অধিদপ্তরের দেয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সারাদেশে নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন প্রায় ২১০০ জন মানুষ।

সূত্র জানায়, ডেঙ্গু আক্রান্ত নতুন রোগীদের মধ্যে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকারের বাবা কিশোরী মোহন সরকার।

আজ ঈদুল আযহার দিনে তার শরীরে ডেঙ্গুবাহিত জীবাণু ধরা পড়েছে বলে জানিয়েছে সাতক্ষীরা সদর হাসপাতাল।

জানা গেছে, ডেঙ্গুরোগের প্রকোপ চলাকালীন ঢাকাতেই অবস্থান করছিলেন সৌম্যের বাবা। প্রায় দুই সপ্তাহের মতো সময় ঢাকার বাসায় ছিলেন তিনি। গত ৭ আগস্ট ঢাকা ছেড়ে সাতক্ষীরার উদ্দেশে রওনা হন তিনি।

বাড়ি ফেরার পর এতোদিন কিছু না হলেও ঈদের আগের দিন জ্বর, মাথা ও শরীরে ব্যথা অনুভব করেন কিশোরী মোহন সরকার। অবস্থার অবনতি হলে আজ ঈদের দিন সৌম্য তার বাবাকে হাসপাতালে নিয়ে পরীক্ষা করান।

চিকিৎসকরা নিশ্চিত হন যে, কিশোরী মোহন সরকারকে ডেঙ্গু ভাইরাস আক্রমণ করেছে।

তবে প্রাথমিক অবস্থাতেই তার ডেঙ্গু ধরা পড়েছে জানিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসকরা জানান, দুশ্চিন্তার কোনো কারণ নেই আপাতত, কিশোরী মোহন সরকারের রক্তে প্লাটিলেট কমে এক লাখ ৩১ হাজারে এসে দাঁড়িয়েছে।

তবে সৌম্য ও তার ভাই কোনো ঝুঁকি নিতে চাইছেন না। উন্নতর চিকিৎসা সেবা দিতে আজ সন্ধ্যায় বিমানযোগে বাবাকে যশোর থেকে ঢাকায় আনছেন সৌম্য।

সৌম্যর বাবা কিশোরী মোহন সরকার একজন অবসরপ্রাপ্ত জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা। বাবার সুস্থ্যতায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সৌম্য।

পূর্বপশ্চিমবিডি/এসএ

সৌম্য সরকার,ডেঙ্গু
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত