Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬
  • ||

বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডার ম্যাগুইরে

প্রকাশ:  ০৪ আগস্ট ২০১৯, ১৭:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

ক্লাব ফুটবলের এখন রমরমা অবস্থা সব জায়গাতেই। টাকার বস্তা নিয়ে বসে থাকে ক্লাবগুলো প্রতিটি ট্রান্সফার উইন্ডোতে। প্রতি বছরই নতুন নতুন রেকর্ড হচ্ছে, ভাঙ্গছে পুরোনো রেকর্ড। এখন কোনো রেকর্ড কত দিন যে অক্ষুন্ন থাকবে তা বলা যায় না। তেমনই এক রেকর্ড করলো ইংলিশ প্রিমিয়ার লিগ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। লেসটার সিটি সেন্টারব্যাক হ্যারি ম্যাগুইরে কে দলে ভিড়িয়েছে ম্যান ইউ। ৮০ মিলিয়ন পাউন্ডে ম্যান ইউতে গিয়ে ভার্জিল ফন ডাইককে সরিয়ে বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডারে পরিণত হয়েছেন ইংলিশ এই সেন্টারব্যাক। গত গ্রীষ্মে রাশিয়া বিশ্বকাপের পর থেকেই মূলত হ্যারির ওপর নজর ছিল ম্যানইউর।

গেল গ্রীষ্মকালীন দলবদলে ট্রান্সফার ফি নিয়ে লেস্টারের সঙ্গে বনিবনা না হওয়ায় তাকে দলে ভেড়াতে পারেনি ইউনাইটেড। তবে চলতি দলবদলে ঠিকই তাকে দলে টেনেছে কোচ ওলে গুনার সোলসার। আর এ ব্যাপারে জানিয়েছেন লেস্টার সিটি কোচ ব্রেন্ডন রজার্স।

লেস্টার সিটি কোচ জানান, হ্যারির ট্রান্সফার ফি নিয়ে তার ক্লাবের সঙ্গে ইউনাইটেড সম্মত হয়েছে। তাকে দলে ভেড়াতে লেস্টারকে ৮০ মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফি দেবে ইউনাইটেড।

এই দলবদলের ফলে ভার্জিল ফন ডাইককে সরিয়ে বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডারে পরিণত হয়েছেন ইংলিশ এই সেন্টার ব্যাক। গেল মৌসুমে সাউদাম্পটন থেকে ৭৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ডাচ সেন্টার ব্যাক ফন ডাইককে দলে এনেছিল লিভারপুল।

পূর্বপশ্চিমবিডি/ এসএ

লেস্টার সিটি,ইংলিশ প্রিমিয়ার লিগ,ম্যানচেস্টার ইউনাইটেড,হ্যারি ম্যাগুইরে
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত