Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬
  • ||
শিরোনাম

নিজের মেয়েকে যৌন হয়রানি করে জেলে গেলেন আর্জেন্টাইন খেলোয়াড়

প্রকাশ:  ০২ আগস্ট ২০১৯, ১৯:২০
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

খেলাধুলা মানুষের নৈতিক অবক্ষয় রোধে কার্যকর ভূমিকা পালন করে থাকে বলে বলা হতো। খেলাধুলার প্রভাবে ঘৃণ্য কাজে জড়ায় না মানুষ এমন কথা প্রচলিত থাকলেও আদতে সবার নৈতিকতা অবক্ষয় রোধ করতে পারে না খেলা।উদাহরণ হিসেবে তেমনই একজনকে এবার পাওয়া গেলো ফুটবলের রাজপুত্র লিয়োনেল মেসি ও ফুটবলের রাজা ম্যারাডোনার দেশের এক খেলোয়াড়কে।

আর্জেন্টিনার সাবেক বক্সিং চ্যাম্পিয়ন কার্লোস বালডোমির। নিজের নাবালিকা মেয়েকে যৌন নির্যাতন করেছেন তিনি! এই অপরাধে তার ১৮ বছরের কারাদণ্ড ঘোষণা করেছে আর্জেন্টিনার একটি আদালত।

৪৮ বছর বয়সি কার্লোস বালডোমির ওয়েলটারওয়েট ওয়ার্ল্ড বক্সিংয়ের সাবেক চ্যাম্পিয়ন। নিজেরই নাবালিকা মেয়েকে এই অপকর্মে বাধ্য করেছেন তিনি। তবে একটা সময় তা প্রকাশিত হয়ে পড়ে। অভিযোগ দায়ের করা আহয় এই বক্সারের বিরুদ্ধে। বিচারে অভিযোগ নিসংশয়াতীত ভাবে প্রমাণিত হওয়ায়, সাবেক চ্যাম্পিয়ন এই বক্সারকে দোষী সাব্যস্ত করে আদালত।

মেয়ের বয়স যখন মাত্র ৭, প্রথমবার যৌন নির্যাতন করেছিলেন মেয়েকে। পরবর্তী ২ বছরে আরও কয়েক বার মেয়েকে নির্যাতন করেন তিনি। ঘটনা ফাঁস হয়ে যাওয়ায় ২০১৬ সালের নভেম্বরে পুলিশ তাকে গ্রেপ্তার করেছিল। পরবর্তী ৩ বছর মামলার শুনানি চলাকালীন বন্দি অবস্থাতাতেই কাটাতে হয় বক্সারকে। তবে বালডোমির এই অভিযোগ অস্বীকার করে যাচ্ছেন। তার আইনজীবী অবশ্য বলেছেন, 'সাজাটা বেশি হয়ে গেছে।'

পূর্বপশ্চিমবিডি/ এসএ

বক্সার,আর্জেন্টিনা,যৌন হয়রানি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত