• রোববার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

নেইমারের বিরুদ্ধে ধর্ষণ মামলা স্থগিত

প্রকাশ:  ৩০ জুলাই ২০১৯, ১৬:১১
স্পোর্টস ডেস্ক

ব্রাজিলিয়ান মডেল নাজিলা ত্রিনদাদে মেন্ডেস ডি সুজার বিস্ফোরক অভিযোগ ও ভিডিও’র জেরে গোটা দুনিয়া তোলপাড় হয়েছিল। শুধু দুনিয়া তোলপাড় করেই তিনি ক্ষান্ত হন নি। একেবারে সরকারিভাবে নেইমারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছিলেন এই ব্রাজিলিয়ান মডেল। নিজের সঙ্গে নেইমারের প্রাইভেট চ্যাটও প্রমাণ হিসেবে দিয়েছিলেন এই মহিলা।

ব্রাজিলিয়ান তারকা ফুটলার নেইমার জুনিয়রের বিরুদ্ধে করা সেই ধর্ষণ মামলা স্থগিত করলো ব্রাজিল পুলিশ। গত মে মাসে নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন ব্রাজিলিয়ান মডেল নাজিলা ত্রিনদাদ। এরপর নেইমারের বিরুদ্ধে তদন্ত শুরু হয়। ধর্ষণের যথার্থ প্রমাণ না পাওয়ায় নেইমারের বিরুদ্ধে মামলাটি সোমবার স্থগিত করে ব্রাজিল পুলিশ।

ব্রাজিলের সাও পাওলোর অ্যার্টনি জেনারেলের অফিসের থেকে জানানো হয়, গত সোমবার পুলিশ তাদের সিদ্ধান্ত প্রসিকিউটরের কাছে পাঠিয়েছে। সকল প্রমাণ ও তথ্য সংগ্রহের পর ১৫ দিন সময় নিয়েছিলো ব্রাজিল পুলিশ। এরপর পুলিশ মামলাটি স্থগিত করার সিদ্ধান্ত নেয়। এখন চূড়ান্ত সিদ্ধান্ত নেবে মহামান্য আদালত।

২৬ বছর বয়সী ব্রাজিলিয়ান মডেল নাজিলা পুলিশের কাছে অভিযোগ করেন, প্যারিসের এক হোটেলে নেইমার তার সঙ্গে জোর করে যৌন সম্পর্ক স্থাপন করেন। মাতাল অবস্থায় নেইমার তার উপর মারধরও করেন বলে অভিযোগ করেছিলেন নাজিলা।

সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমারের সঙ্গে বার্তা চালাচালির পর নেইমার তাকে প্যারিসের আসার জন্য টিকিট ও হোটেল বুকিং করে দেন, বলে দাবি করেন নাজিলা।

ধর্ষণ অভিযোগে পর নেইমারের বাবা এটিকে ‘ফাঁদ’ বলে আসছিলেন। তিনি বলেন, ‘মানুষের কাছেও বিষয়টা পরিষ্কার নয়। নেইমার যদি ধর্ষণ করেই থাকে তাহলে দ্রুত প্রমাণ দেখানো হোক। অভিযোগকারী মেয়ের সঙ্গে নেইমারের সামাজিক যোগাযোগমাধ্যমে যে মেসেজগুলো হয়েছে সেগুলো দেখাক। তখন বিশ্বাস করবো। এটা পরিষ্কার একটা ফাঁদ ছিল।’

পূর্বপশ্চিমবিডি/ এসএ

নেইমার,ধর্ষণ,নাজিলা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত