Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬
  • ||

ম্যাচের উন্মাদনা বাড়াতে ‘কুরুচিকর’ বিজ্ঞাপনের প্রয়োজন নেই: সানিয়া

প্রকাশ:  ১৩ জুন ২০১৯, ১৯:১৫
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

চলতি বিশ্বকাপে ২২তম ম্যাচে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান৷ রোববার (১৬ জুন) ইংল্যান্ডের ওল্ড ট্রাফোর্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

তবে এই ম্যাচ নিয়ে স্বভাবতই দু’দেশের ক্রিকেটপ্রেমীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। যা নিয়ে তৈরি হয়েছে বিজ্ঞাপনও। ভারত-পাক ম্যাচের উত্তাপ বাড়াতেই এই বিজ্ঞাপনগুলি তৈরি হয়েছে। যদিও এই ধরণের বিজ্ঞাপন তৈরির আদৌ কোনও প্রয়োজন রয়েছে কী না, এই নিয়ে প্রশ্ন তুললেন সানিয়া মির্জা।

ভারতের এই টেনিস সুন্দরীর মতে, ভারত-পাক ম্যাচের উত্তাপ বাড়াতে এই ধরণের ‘কুরুচিকর’ বিজ্ঞাপনের কোনও প্রয়োজন নেই। অথচ সীমান্তের দু’প্রান্তেই তা শুরু হয়েছে।

এখানেই থেমে না থেকে সানিয়ার বক্তব্য, ভারত-পাক ম্যাচ আরও একটা ক্রিকেট ম্যাচই। কেউ যদি মনে করে, এই ম্যাচটি ক্রিকেটের চেয়েও বেশি কিছু, তাদের নিজেদের জীবনকে তাহলে নতুন ভাবে দেখা উচিৎ।

বিশ্বকাপের ইতিহাসে এখনও পর্যন্ত ৫০ ওভার বা টি-২০ কোনও ফরম্যাটেই ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। এর জন্য তৈরি হওয়া ‘মওকা মওকা’ বিজ্ঞাপন নিয়েও প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে।

ভারতীয় টেলিভিশন চ্যানেলের বিজ্ঞাপনে ভারতকে বাবা, পাকিস্তানকে ছেলে দেখানো হচ্ছে। অন্যদিকে পাকিস্তানের টিভি চ্যানেলেও ভারতীয় বিমান বাহিনীর উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের মতো একজনকে সাজিয়ে বলা হচ্ছে, ‌‘আমি দুঃখিত, আমি কিছু বলতে পারব না’।

পিপিবিডি/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত