Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২১ জুন ২০১৯, ৭ আষাঢ় ১৪২৬
  • ||

বিশ্বকাপে রেকর্ড গড়লেন ফিঞ্চ-ওয়ার্নার

প্রকাশ:  ১৩ জুন ২০১৯, ১৬:৩০
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

বল টেম্পারিং কেলেঙ্কারির পর জাতীয় দলে ফিরে ডেভিড ওয়ার্নার নিজেকে ঠিক কতটা মেলে ধরতে পারেন সেটাই ছিল দেখার বিষয়। প্রথম ৩ ম্যাচে রান পেলেও মন্থর গতির ব্যাটিংয়ের জন্য সমালোচনাকারীদের কটু কথা শুনতে হচ্ছিল তাকে। বিশেষ করে ভারতের বিপক্ষে তার ব্যাটিং-ই অস্ট্রেলিয়াকে ডুবিয়েছে বলে মনে করছিলেন অনেকে। কিন্তু পাকিস্তানের বিপক্ষে সেঞ্চুরি হাঁকিয়ে সব সমালোচনাকারীদের টুঁটি যেন চেপে ধরলেন ওয়ার্নার।

বুধবার (১২ জুন) পাকিস্তানের বিপক্ষে ১১১ বলে ১০৭ রানের ম্যাচজয়ী ইনিংস খেলেন ওয়ার্নার। ১ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফেরার যা প্রথম। এক সেঞ্চুরিতেই সব সমালোচনা তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন এই বিধ্বংসী অজি ওপেনার। একইসঙ্গে অধিনায়ক অ্যারন ফিঞ্চকে নিয়ে চলতি বিশ্বকাপে উদ্বোধনী জুটিতে নতুন রেকর্ড গড়ে ফেলেছেন তিনি।

বিশ্বকাপের ১৭তম ম্যাচে ওয়ার্নার-ফিঞ্চ জুটি ১৪৬ রান করেন। পাকিস্তান পেসার মোহাম্মদ আমির ৮২ রান করা ফিঞ্চকে আউট করলে ভাঙে জুটি। এ সময় ৫০ রানে অপরাজিত ছিলেন ওয়ার্নার। এর আগে এবারের আসরে সর্বোচ্চ অপরাজিত ১৩৭ রানের উদ্বোধনী জুটি করেছিলেন নিউজিল্যান্ডের(৭৩) ও কলিন মুনরো(৫৮)।

গত ১ জুন কার্ডিফে শ্রীলঙ্কার বিপক্ষে ১০ উইকেটে জয় পাওয়া ম্যাচে তাদের অপরাজিত জুটিতে ১৬.১ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায় কিউইরা। চলতি টুর্নামেন্টে এর আগে উদ্বোধনী জুটিতে অস্ট্রেলিয়ার সর্বোচ্চ রান ছিল ৯৬। ১ জুন ব্রিস্টলে আফগানিস্তানের বিপক্ষে ফিঞ্চ-ওযার্নার জুটিই করেছিলেন এই রেকর্ড।

পিপিবিডি/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত