Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬
  • ||

রান আউটের ফাঁদে মুশফিক

প্রকাশ:  ০৫ জুন ২০১৯, ২০:১৭ | আপডেট : ০৫ জুন ২০১৯, ২০:২৯
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

রান আউটের ফাঁদে পড়ে সাজঘরে ফিরে গেলেন বাংলাদেশের উইকেট কিপার মুশফিকুর রহিম। ইনিংসের ২৪তম ওভারের ৫ম বলে রান আউট হন তিনি। আউটের হওয়ার আগে ৩৫ বলে ১৯ রান করেন মুশফিক।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২৬ ওভারে ৩ উইকেটে ১২০ রান। মাঠে আছেন সাকিব আল হাসান (৪৩ রান) ও মোহাম্মদ মিঠুন (০৪ রান)।

বুধবার (০৫ জুন) লন্ডনের কেনিংটন ওভালে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হয় সন্ধ্যা সাড়ে ৬টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে বিটিভি, মাছরাঙা চ্যানেল ও গাজী টিভি।

টস হেরে দুই উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল ও সৌম্য সরকারের মারকুটে ব্যাটিংয়ে শুভ সূচনা। মারমুখী সৌম্যর সঙ্গে দেখেশুনে খেলছিলেন তামিম ইকবাল। তবে সৌম্য ২৫ রানে ম্যাট হেনরির বলে বোল্ড আউট হন। ২৪ রান করা তামিমও একই পথেই হাঁটলেন। লোকি ফার্গুসনের করা বলে ট্রেন্ট বোল্টের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরেন তামিম।

বিশ্বকাপে উভয় দলের এটি দ্বিতীয় ম্যাচ। দু’টি দলই প্রথম ম্যাচে প্রতিপক্ষের বিপক্ষে বড় ব্যবধানে জয় পেয়েছে। ইংলান্ড বিশ্বকাপের শুরুতেই শ্রীলংকাকে বিধ্বস্ত করে উড়ছে কিউইরা। অন্যদিকে শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দুর্দান্তভাবে বিশ্বকাপযাত্রা শুরু করেছে টাইগাররা।

নিউজিল্যান্ডের বিপক্ষে ভালো কিছু স্মৃতি রয়েছে বাংলাদেশের। কিউইদের বিপক্ষে এখন পর্যন্ত ৩৪টি ম্যাচ খেলেছে টাইগাররা। এর মধ্যে ১০টিতে জয় ও ২৪টিতে হার। ২০১০ সালে দেশের মাটিতে ৫ ম্যাচ ওয়ানডে সিরিজে ৪-০ ব্যবধানে জয়, ২০১৩ সালে আবারো ঘরের মাঠে ৩ ম্যাচ সিরিজে কিউদের হোয়াইটওয়াশ করেন তারা।

সবশেষ আইসিসি চ্যাম্পিয়নস ট্র্রফিতে গ্রুপ ‘এ’র ম্যাচে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে বাংলাদেশ। এমন সব স্মৃতি লাল-সবুজ জার্সিধারীদের যে আরও একটি বিজয়ের জন্য চাঙ্গা করবে এতে কোনও সন্দেহ নেই।

পিপিবিডি/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত