Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬
  • ||

মঈন আলীর তৃতীয় শিকার বাবর আজম

প্রকাশ:  ০৩ জুন ২০১৯, ১৮:০৮
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

ইংলিশ স্পিনার মঈন আলীর তৃতীয় শিকার হলেন পাকিস্তানের হয়ে অর্ধশতক করা বাবর আজম। ইনিংসের ৩৩ তম ওভারের ৫ম বলে ক্রিস ওকসের হাতে তালুবন্দী হোন তিনি। ৬৬ বলে ৬৩ রান করেন বাবর।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৩৮ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৩৫ রান। মাঠে আছেন মোহাম্মদ হাফিজ (৫৫ রান) ও অধিনায়ক সরফরাজ আহম্মেদ (১৯ রান)।

এর আগে নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান। ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় সাড়ে ৩টায়। সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি, মাছরাঙা এবং বিটিভি।

ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করে পাকিস্তান। ইমাম-উল-হক ও ফখর জামানের ওপেনিং জুটিতে পাকিস্তান করে ৮২ রান। দারুণ শুরু এনে দেওয়ার পর বিদায় নেন ফখর জামান। মঈন আলীর বলে উইকেটের পেছনে তাকে স্ট্যাম্পিং করেন ইংলিশ উইকেটরক্ষক জস বাটলার। ফখর সাজঘরে ফিরেছেন ৩৬ রানে।

এরপর ইনিংসের ২১তম ওভারে সেই মঈন আলীর বলেই আউট হন আরেক ওপেনার ইমাম-উল-হক। তার বলে ক্রিস ওয়াকসের হাতে ক্যাচ দিয়ে ৪৪ রান করে প্যাভিলিয়নে ফিরেন তিনি।

পাকিস্তান একাদশ

ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, আসিফ আলী, শাদাব খান, হাসান আলী, ওয়াহাব রিয়াজ এবং মো. আমির।

ইংল্যান্ড একাদশ

জেসন রায়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জোস বাটলার, মঈন আলী, ক্রিস ওয়াকস, জোফরা আচার, আদিল রশিদ এবং মার্ক উড।

পিপিবিডি/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত