• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

আইসিসির কভার ফটোতে সাইফউদ্দিন

প্রকাশ:  ০৩ জুন ২০১৯, ১৫:৩৩
স্পোর্টস ডেস্ক

লন্ডনের দ্য ওভালে দক্ষিণ আফ্রিকার মত শক্তিশালী দেশকে ২১ রানে হারিয়েছে বাংলাদেশ। ব্যাট বলে দুই বিভাগেই দারুণ খেলে দলীয় জয়ের দৃষ্টান্ত রেখে বিশ্বকে জানিয়ে দিল এবারের বিশ্বকাপে ভিন্ন কিছুর প্রত্যাশায় এসেছে মাশরাফিরা।

ম্যাচে নিজের বোলিংয়ে আলাদাভাবে নজর কেড়েছেন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন। ৮ ওভারে কিছুটা খরুচে হলেও দুটি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়েছেন তিনি। রাসি ভন ডার ডুসেন ও আন্দিলে ফেলুকায়ো তার শিকারে মাঠ ছাড়েন। আর ম্যাচ শেষে এই তরুণ তারকাকে সম্মানিত করলো ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। নিজেদের অফিসিয়াল ফেসবুক কাভার ফটোতে সাইফুদ্দিনের একটি ছবি ঝুলিয়ে দিয়েছে।

আইসিসির এ ফেসবুক পেজ ও টুইটার একাউন্টে নিয়মিতই বদল করা হয় কভার ফটো। যেখানে দেওয়া হয় বিশ্বকাপ তথা বিশ্বের যেকোনো প্রান্তের অন্যান্য ম্যাচগুলোর জয়ীদের ছবি। সেই ধারাবাহিকতায় রবিবার আইসিসির ফেসবুক ও টুইটারে কভার ফটোতে জায়গা হয়েছে বাংলাদেশ দলের তরুণ পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের।

মূলত দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ জেতায় একজন বাংলাদেশির ছবি দেখা গেলো আইসিসির কভার ফটোতে। তবে সেটি বাংলাদেশের দলীয় ছবি নয় বরং সাইফউদ্দিনের একক ছবি।

আইসিসির কভার ফটোতে জায়গা পাওয়া সে ছবিটি দক্ষিণ আফ্রিকার ইনিংসের ৪০তম ওভার। ফর্মে থাকা ব্যাটসম্যান ফন ডার ডুসেনকে বোল্ড করে নিজের চেনা উদযাপন করেন সাইফউদ্দিন। সেই ছবিটি নিজেদের ফেসবুক ও টুইটারের কভারে আপলোড করেছে আইসিসি। ম্যাচে ৮ ওভার বোলিং করে ১ মেইডেনের সহায়তায় ৫৭ রান খরচায় ২টি উইকেট নেন সাইফউদ্দিন।

পিপিবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত