Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
  • ||

ধর্ষণকাণ্ডে মুখ খুললেন নেইমার

প্রকাশ:  ০২ জুন ২০১৯, ১২:৫২
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

নেতিবাচক শিরোনামে খবরের পাতায় ন ব্রাজিলিয়ান তারকা নেইমারের নাম নতুন কিছু নয়। তবে এবার তার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা সত্যিই ভয়াবহ।

শুক্রবার (৩১ মে) সাও পাওলোতে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করে বসেন এক নারী। এরপর থেকেই বিশ্ব মিডিয়ায় ব্রাজিলিয়ান এই তারকাকে নিয়ে শুরু হয় তোলপাড়। চলছে মুণ্ডুপাতও।

ব্রাজিলের সাও পাওলোর এক পুলিশ প্রতিবেদন অনুযায়ী ওই নারীর অভিযোগ, প্যারিসের এক হোটেলে গত মাসে যৌন নিপীড়নের ঘটনাটি ঘটে। প্যারিসের ওই হোটেলে নেইমারের দল পিএসজির খেলোয়াড়েরা অবস্থান করছিলেন।

অভিযোগকারী নারীর নাম-পরিচয় অপ্রকাশিত রেখে পুলিশ বলছে, ওই নারীর সাথে নেইমারের পরিচয় হয়েছিল ইন্সটাগ্রামে। পরে নেইমার ওই নারীকে প্যারিসে তার সাথে দেখা করার প্রস্তাব দেন। তিনি ওই নারীকে ব্রাজিল থেকে প্যারিসের আসার জন্য একটি বিমান টিকেট পাঠান এবং প্যারিসের ওই হোটেলে তার জন্য রুম রিজার্ভেশন নিশ্চিত করেন।

ওই নারীর অভিযোগ, গত ১৫ই মে নেইমার যখন হোটেলে ফিরেন তখন তিনি 'আপাতদৃষ্টিতে মাতাল' ছিলেন। হোটেলে এসেই তিনি ওই নারীর সাথে কিছু কথা বলে তাকে জড়িয়ে ধরেন। এক পর্যায়ে নেইমার আগ্রাসী হয়ে ওঠেন এবং জোর করেই ওই নারীর সম্মতি ছাড়াই তাকে যৌনতায় বাধ্য করেন। দু’দিন পর ওই নারী ব্রাজিলে ফিরে যান, যদিও যাওয়ার আগে ফরাসি পুলিশের কাছে তিনি কোন অভিযোগ করেননি। তার দাবি, ওই ঘটনায় তিনি ছিলেন হতবিহবল, আর অন্য দেশে এ ধরনের অভিযোগ করার বিষয়ে তিনি ভয় পাচ্ছিলেন।

নেইমার এখন কোপা আমেরিকায় খেলার জন্য ব্রাজিলেই অবস্থান করে দেশটির জাতীয় দলের সাথে প্রশিক্ষণে অংশ নিচ্ছেন।এতো সমালোচনা সইতে না পেরে অবশেষে ধর্ষণ কাণ্ড নিয়ে মুখ খুললেন নেইমার। এক ভিডিও বার্তায়, তার বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেন তিনি।

এদিকে নেইমারের বাবা নেইমার দস সান্তোস ব্রাজিলের একটি টিভিকে শনিবার (০১ জুন) বলেছেন, এটা পরিষ্কার যে ওটা ছিল একটা ফাঁদ। জনমনে বিষয়টি পরিষ্কার না হলে নেইমারের হোয়াটসঅ্যাপ এবং সেখানে ওই মেয়ের সাথে নেইমারের কথোপকথন আমরা দেখাবো।

পিপিবিডি/অ-ভি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত