Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬
  • ||

যেসব চ্যানেলে দেখা যাবে বিশ্বকাপ

প্রকাশ:  ৩০ মে ২০১৯, ১৪:৫৬ | আপডেট : ৩০ মে ২০১৯, ১৪:৫৮
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

চার বছর পর আবারও শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ ক্রিকেট। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দ্বাদশতম এ আসর বসছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে। ৩০ মে লন্ডনের ওভালে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে ২০১৯ বিশ্বকাপের। ৩০ মে থেকে শুরু হওয়া এ বিশ্বকাপ ১৪ জুলাই পর্যন্ত চলবে। বাংলাদেশের প্রথম ম্যাচও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। আগামী ২ জুন প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে টাইগাররা।

এবারের বিশ্বকাপের বেশিরভাগ ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায়। তবে কয়েকটি ম্যাচ হবে বাংলাদেশ সময় সাড়ে ছয়টায়। ক্রিকেটের এই বৈশ্বিক টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের গাজী টিভি (জিটিভি), মাছরাঙা,বিটিভিও বাংলাদেশ বেতার।

ভারতে সরাসরি খেলা দেখা যাবে স্টার স্পোর্টস, ডিডি স্পোর্টস ও ডিডি ন্যাশনালে।বিশ্বের অন্যান্য দেশের ক্রিকেটপ্রেমীরাও বিশ্ববকাপে খেলা সরাসরি দেখতে পারবেন। পাকিস্তানে পিটিভি স্পোর্টস, টেন স্পোর্টস ও সনি লাইভ।

অস্ট্রেলিয়াতে ফক্স স্পোর্টস, যুক্তরাজ্যে স্কাই স্পোর্টস, যুক্তরাষ্ট্রে উইলো টিভি, দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্টস এবং নিউজিল্যান্ডে স্কাই স্পোর্টস প্রচার করবে বিশ্বকাপের ম্যাচগুলো।

মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকার অধিবাসীরা ওএসএন স্পোর্টস ক্রিকেট এইচডি চ্যানেলে খেলাগুলো দেখতে পারবেন। ক্যানাডায় এটিএন (এশিয়ান টেলিভিশন নেটওয়ার্ক), শ্রীলংকায় এসএলআরসি (চ্যানেল আই), ক্যারিবিয়ান দীপপুঞ্জে ইএসপিএন ক্যারিবিয়ান, আফগানিস্তানে মোবি টিভিতে সরাসরি খেলা দেখা যাবে।

হংকংয়ে স্টার ক্রিকেট, নাউ টিভি অ্যাপ, মালয়শিয়াতে স্টার ক্রিকেট, অ্যাস্ট্রো গো, সিঙ্গাপুরে স্টার ক্রিকেট, স্টার হাব গো, সিংগটেল টিভি, ফিজিতে ফিজি ব্রডকাস্টিং কর্পোরেশন (এফ বি সি টিভি), চায়নাতে ফক্স নেটওয়ার্ক গ্রুপে ক্রিকেটের সর্বোচ্চ আসরের খেলা দেখা যাবে। ইউরোপ ও জাপানেও খেলা দেখা যাবে। এজন্য চোখ রাখতে হবে আইসিসির ফেসবুক পেজে।

এছাড়া অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। ভারতে অনলাইনে হটস্টারে, জাপানে আইসিসির ফেসবুক পেজে, বাংলাদেশে র‍্যাবিটহোল অ্যাপে, নিউজিল্যান্ডে ফ্যান পাসে, যুক্তরাজ্যে স্কাই গোতে, অস্ট্রেলিয়া ও জার্মানিতে ডাজেডএনে সরাসরি খেলা দেখা যাবে।

পাশাপাশি অস্ট্রেলিয়াতে ফক্সটেল স্পোর্টসে, দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্টসে, কানাডা ও ইউরোপে ইউপ টিভিতে, হংকংয়ে নাউ টিভিতে, দক্ষিণ আমেরিকাতে ইএসপিএন ও উইলো টিভি এবং মধ্যপ্রাচ্যে ওএসএন প্লেতে বিশ্বকাপের সব খেলা দেখানো হবে।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত