Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
  • ||

ব্রিটেনের রানীর সঙ্গে আজ মাশরাফির সাক্ষাৎ

প্রকাশ:  ২৯ মে ২০১৯, ১২:৩৬ | আপডেট : ২৯ মে ২০১৯, ১৩:৫৯
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

প্রস্তুতি ম্যাচ শেষ করে হোটেলে ফিরে ব্যাগ গোছাতে শুরু করে বাংলাদেশ দল।কারন পরদিন সকালেই লন্ডন রওয়ানা দিবে দল। কার্ডিফ ছেড়ে বাংলাদেশ দল বুধবার(২৯ মে) সকালে লন্ডনে পথে রওয়ানা হচ্ছে। ২ জুন লন্ডনের কেনসিংটন ওভালে বাংলাদেশ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে।সেই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। সেই ম্যাচে নামার আগে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সামনে আরেকটি ইতিহাস অপেক্ষা করছে। ব্রিটেনের রানী এলিজাবেথের সঙ্গে বুধবার(২৯ মে) সাক্ষাৎ করবেন তিনি। বিশ্বকাপে অংশ নেয়া ১০ দেশের অধিনায়কের সবাই রানীর প্রাসাদে এই দাওয়াত পেয়েছেন। বিশ্বকাপ শুরুর আগে রানী এলিজাবেথ অংশগ্রহণকারী দেশের সব অধিনায়কের সঙ্গে এই সাক্ষাৎ করবেন।

বাকিংহ্যাম প্যালেসে রানীর সঙ্গে সাক্ষাত শেষে লন্ডন মলে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন বাংলাদেশ অধিনায়ক। সাধারণত কোনো ক্রীড়া অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয় স্টেডিয়াম বা স্টেডিয়াম চত্বরে। কিন্তু আইসিসি এবারের বিশ্বকাপে একটা বিকল্প আয়োজন করেছে। লন্ডনের মল চত্বরে এবারের এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

কার্ডিফ হোটেল থেকে বাংলাদেশ দল লন্ডনের উদ্দেশে ব্রিটিশ টাইম সকাল ১১টায় রওয়ানা হবে। লন্ডনে আইসিসির নির্ধারিত হোটেলে চেক ইন করার পর মাশরাফি বামিংহ্যাম প্যালেসে রানী এলিজাবেথের সঙ্গে সাক্ষাৎ করবেন দুপুর তিনটায়। এক ঘন্টার সেই সাক্ষাত শেষে সেখান থেকেই বাংলাদেশ অধিনায়ক লন্ডন মল চত্ত্বরে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন। লন্ডন সময় বিকেল চারটায় এই অনুষ্ঠান শুরু হবে। দেড়ঘন্টা ব্যাপী এই উদ্বোধনী অনুষ্ঠান চলবে।

বাংলাদেশ দলের আজ কোনো অনুশীলন নেই। বিশ্রামে কাটাবে টাইগাররা। আগামীকাল ৩০ মে বিশ্বকাপের প্রথম ম্যাচ মাঠে গড়াবে। ওভালে বিশ্বকাপের এই উদ্বোধনী ম্যাচে লড়বে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত