Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬
  • ||

বাংলাদেশ ক্রিকেট দলের শুভকামনায় ইউনিগ্যাস ও শূন্য’র চলবে লড়াই

প্রকাশ:  ২৯ মে ২০১৯, ০৯:৫১
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

দরজায় কড়া নাড়ছে ক্রিকেট বিশ্বকাপ। ক্রিকেটের সবচেয়ে মর্যাদাপূর্ণ এ আসরে এবার বাংলাদেশ দল নজর কেড়েছে সারা বিশ্বের। এরই মাঝে শুরু হয়ে গেছে দিন গণনা। উত্তেজনায় ভরপুর এবারের বিশ্বকাপে বাংলাদেশ দলের জন্য শুভকামনা জানাচ্ছে ষোল কোটি বাঙ্গালী। বিশ্বকাপকে কেন্দ্র করে নির্মান করা হচ্ছে থিম সং ও মিউজিক ভিডিও।

এদিকে বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের জন্য শুভ কামনায় সবার সাথে রয়েছে ইউনিগ্যাস। অভিজ্ঞতায় অনেকের চেয়ে এগিয়ে থাকা এবারের বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের জন্যে সমর্থন ও উৎসাহ দিতে ইউনিগ্যাস ও শূন্য ব্যান্ড মিলে তৈরি করেছে চলবে লড়াই শিরোনামের একটি গান ও মিউজিক ভিডিও।

সাম্প্রতিক সময়ের ত্রিদেশীয় কাপে চ্যাম্পিয়ন বাংলাদেশ ক্রিকেট দল ও দর্শকদের উজ্জীবিত করছে এ গানের ভাবনার কিছু নাই, চলবে লড়াই’ থিম। ক্রিকেট ফ্যানদের জন্য ভিন্ন ধারার এই অনুপ্রেরণাদায়ক থিম সংটি তৈরি করেছে ইউনিগ্যাস।

তানভীর চৌধুরীর কথায়, শাকের রাজার অডিও নির্মাণে এ গানটি গেয়েছেন ইমরুল করিম এমিল এবং জনপ্রিয় ব্যান্ড ‘শূন্য’। ইতিমধ্যেই দর্শকশ্রোতাদের কাছে বিশ্বকাপ ক্রিকেটের থিম সং হিসেবে গানটি অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে।

বাংলাদেশ ক্রিকেট লের কাছে দর্শকদের প্রত্যাশা অনেক। একরাশ প্রত্যাশা থাকলেও দলের ওপর চাপ না বাড়িয়ে সমগ্র বাংলাদেশের পক্ষ থেকে বাংলাশে ক্রিকেট দলের প্রতি সাহস ও শুভ কামনা জানানো হয়েছে এ গানে। প্রতিপক্ষের সাথে কঠিন লড়াই করে যাওয়ার ভাবনাহীন প্রত্যয় ছড়িয়ে দিয়েছে ‘চলবে লড়াই’ গানটি। মাঠে বাংলাদেশ/ স্বপ্নের নেই শেষ/ ভাবনার কিছু নাই/ চলবে লড়াই- গানের এ কথাগুলো ইতিমধ্যেই দর্শক শ্রোতারে মধ্যে বেশ সাড়া ফেলেছে।

বাংলাদেশের বেশ কিছু উল্লেখযোগ্য স্থানের দৃশ্য ধারণ করে তৈরি করা হয়েছে গানটির আকর্ষণীয় মিউজিক ভিডিও। বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য, ক্রিকেট প্রেমীদের উদ্যম ও উন্মাদনা, বাংলাদেশের অগ্রগতি ও সম্ভাবনার দৃশ্য নিয়ে সাজানো এ মিউজিক ভিডিওটি পাওয়া যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত