• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

বাংলাদেশকে কটাক্ষ করলেন পাকিস্তানের সাংবাদিক

প্রকাশ:  ২৮ মে ২০১৯, ১৩:৩৩
স্পোর্টস ডেস্ক

সতীর্থরা যাওয়া-আসায় ব্যস্ত। অন্যপ্রান্ত আগলে রেখে একাই লড়েগেছেন বাবর আজম। শেষ পর্যন্ত সেঞ্চুরি তুলে দলকে এনে দেন ২৬২ রানের লড়াকু পুঁজি গড়েন। তার লড়াকু ইনিংসটি আসে ১০৮ বলে ১১২ রান।বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের কাছে ৩ উইকেটে হেরে যায় পাকিস্তান। ফলে হারের বৃত্তেই থাকতে হয় তাদের। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে আসেন বাবর। সেখানে তাকে বিব্রতকর প্রশ্নের সম্মুক্ষীণ হতে হয়। পরোক্ষভাবে কটাক্ষ করা হয় বাংলাদেশকে।

আইসিসি টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে শীর্ষে আছেন বাবর।আর ওয়ানডেতে রয়েছেন সাতে। সেই তারই ব্যাটিংয়ের ধরন নিয়ে প্রশ্ন তোলেন পাকিস্তানি চ্যানেল সামা টিভির রিপোর্টার।

বাবরের প্রতি প্রশ্ন ছুড়ে দেন সেই সাংবাদিক, আপনি টি-টোয়েন্টি ক্রিকেটে বিশ্বে নাম্বার ওয়ান। মরা পিচে আপনার মতো ব্যাটসম্যান কী করে এত অলস ও ধীরগতির সেঞ্চুরি হাঁকায়? আমাদের স্ট্রাইক রেট বাংলাদেশের চেয়েও কম। অনেকে আপনাকে স্বার্থপর খেলোয়াড় বলে। দলের জন্য নয়, নিজের স্বার্থের জন্য খেলেন- এটা কতটা সঠিক?

জবাবে পাকিস্তানের কোহলি বলেন, এটা আপনার মনে হতে পারে। তবে টিম ম্যানেজমেন্ট যে পরিকল্পনা অনুযায়ী আমাকে খেলতে বলে আমি সেই প্ল্যান মোতাবেক খেলে থাকি। নিজের জন্য খেলি না। দল-দেশ পাকিস্তানের জন্য খেলি।

বাবর বলেন, আমার ওপর অর্পিত দায়িত্ব পালনে আমি সবসময় চেষ্টা করি। আফগানিস্তানের বিপক্ষে সবাই আউট হয়ে যাচ্ছিল। আমি চেষ্টা করেছিলাম জুটি গড়ার এবং শেষ পর্যন্ত খেলার। আমি যদি আগে ভাগে আউট হয়ে যেতাম তা হলে হয়তো এই রানের সংগ্রহটাও হতো না।

/এস কে

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত