Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬
  • ||

বিশ্বকাপের জন্য কোহলিকে ব্রাজিল তারকার শুভেচ্ছা

প্রকাশ:  ২৮ মে ২০১৯, ১০:০৪ | আপডেট : ২৮ মে ২০১৯, ১০:০৬
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

প্রস্তুতি ম্যাচের মধ্যে দিয়ে ইতিমধ্যেই বেজে গিয়েছে বিশ্বকাপ ক্রিকেটের দামামা। শেষ মুহূর্তের প্রস্তুতিতে নিজেদের অস্ত্রে শান দিয়ে নিচ্ছে দেশগুলি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচে হারতে হলেও উদ্বিগ্ন হতে রাজি নয় টিম ইন্ডিয়া। এমন সময় কোহলি অ্যান্ড কোম্পানির জন্য শুভেচ্ছাবার্তা ভেসে এল চেলসির ব্রাজিলিয়ান ডিফেন্ডার দাভিদ লুইজের তরফ থেকে।

দিন-দুয়েক আগে লর্ডস ক্রিকেট স্টেডিয়ামের বাইরে ইংলিশ ফুটবল দলের অধিনায়ক তথা টটেনহ্যাম তারকা হ্যারি কেনের সঙ্গে ভারত অধিনায়ক বিরাট কোহলির সেলফি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। প্রিয় ক্রিকেট তারকার সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ইংরেজ অধিনায়ক লেখেন, বেশ কিছু টুইট চালাচালির পর অবশেষে বিরাট কোহলির সঙ্গে সাক্ষাতের সুযোগ হল। দারুণ মানুষ একইসঙ্গে দুর্দান্ত স্পোর্টসম্যান। প্রত্যুত্তরে বিরাট চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের জন্য শুভেচ্ছা জানান কেনকে।

এবার বিশ্বকাপের জন্য বিরাটের কাছে বিশেষ বার্তা ভেসে এল প্রিয় ক্লাব চেলসির সংসার থেকে। এক ভিডিওবার্তায় ক্রিকেটের মেগা ইভেন্টের জন্য প্রিয় তারকা বিরাটকে শুভেচ্ছা জানালেন চেলসি ডিফেন্ডার দাভিদ লুইজ। পাশাপাশি তিনি শুভেচ্ছা জানালেন ভারতীয় দলকেও। একইসঙ্গে ব্রাজিলিয়ান ডিফেন্ডার জানান, আসন্ন বিশ্বকাপে বিরাটের দলকেই সমর্থন করবেন তিনি।

২০১৪ ভারতীয় দলের ইংল্যান্ড সফর চলাকালীন প্রিয় ক্লাবে যান কোহলি। এরপর নিজের নাম খোদাই করা চেলসির জার্সি হাতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন ভারত অধিনায়ক। লন্ডনের ক্লাবের প্রতি বিরাটের ভালোবাসার সঙ্গে পরিচিত হন অনুরাগীরা। তাই অধিনায়ক হিসেবে প্রথম বিশ্বকাপে নামার আগে প্রিয় ক্লাবের ফুটবলারের স্পেশ্যাল ভিডিওবার্তা ভারত অধিনায়ককে যে উদ্বুদ্ধ করবে, তা বলার অপেক্ষা রাখে না।

তবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম প্রস্তুতি ম্যাচের অভিজ্ঞতা সুখের হয়নি ভারতীয় দলের জন্য। কেনিংটন ওভালে মুখ থুবড়ে পড়ে ধাওয়ান-রোহিত-কোহলি সমৃদ্ধ ভারতের ব্যাটিং লাইন আপ। রবীন্দ্র জাদেজার ৫৪, হার্দিক পান্ডিয়ার ৩০ রানে ভর করে ১৭৯ রান তুলতে সমর্থ হয় ভারতীয় দল। ট্রেন্ট বোল্ট, জিমি নিশমদের দাপুটে বোলিংয়ের সামনে ৩৯.২ ওভারে গুটিয়ে যায় তারা। জবাবে ৭৭ বল বাকি থাকতে রান তুলে নেয় কিউয়িরা। মঙ্গলবার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের মুখোমুখি টিম ইন্ডিয়া।

/এস কে

ভারত ক্রিকেট
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত