Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬
  • ||

সেরেনার পর চোটের কারণে ছিটকে গেলেন রজার

প্রকাশ:  ১৮ মে ২০১৯, ১১:৫০
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

সেরেনা উইলিয়ামসের পর রজার ফেডেরার। চোটের কারণে ইতালিয়ান ওপেনে ফের ইন্দ্রপ্রস্থান। ফ্রেঞ্চ ওপেন শুরু হতে আর মাত্র হাতে গোনা কয়েকটাদিন। তার আগে ইতালিয়ান ওপেনের ক্লে-কোর্টে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন তারকারা। কিন্তু সেই প্রস্তুতিতে ধাক্কা খেলেন কিং রজার। ডান পায়ে চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন সুইশ কিংবদন্তি।

শুক্রবার এক বিবৃতিতে ইতালিয়ান ওপেন উদ্যোক্তাদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে ডান পায়ে চোটের কারণে ফেডেরারের টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার বিষয়টি। একইসঙ্গে তার দ্রুত আরোগ্য কামনাও করা হয়েছে টুর্নামেন্ট কর্তৃপক্ষের তরফ থেকে। প্রায় দু’বছর পর ইউরোপের ক্লে-কোর্টে ফিরে শুরুটা ভালোই করেছিলেন ২০টি গ্র্যান্ড স্লামের মালিক। জোয়াও সৌসা ও বোরনা করিচকে হারিয়ে কোয়ার্টারের লড়াইয়ে গ্রীসের তরুণ তুর্কি স্তেফানোস সিতসিপাসের মুখোমুখি হওয়ার কথা ছিল তার। কিন্তু বাধ সাধল পায়ের চোট।

উল্লেখ্য, এই সিতসিপাসের কাছে হেরেই বছরের শুরুতে অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায় নিতে হয়েছিল রাফাকে। অস্ট্রেলিয়া ওপেন থেকে বিদায়ের পর দুবাই ওপেন জিতে কেরিয়ারের ১০০তম সিঙ্গলস খেতাব জয়ের অনন্য নজির গড়েন সুইশ তারকা। এরপর মিয়ামি ওপেনও জিতে নেন ফেডেরার। দ্বিতীয়বার ফরাসি ওপেন জয়ের লক্ষ্যে চলতি ইতালিয়ান ওপেনের ক্লে-কোর্টে প্রস্তুতিটা ভালোই সারছিলেন তিনি। হঠাতই চোটের কারণে ছিটকে যাওয়ায় বছর সাঁইত্রিশের রাফার ফরাসি ওপেনের প্রস্তুতি যে জোর ধাক্কা খেল, তা বলাই বাহুল্য।

রাফার মতোই দিনদুয়েক আগে ইতালিয়ান ওপেন থেকে ছিটকে গিয়েছেন মার্কিন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। দ্বিতীয় রাউন্ডে দিদি ভেনাস উইলিয়ামসের বিরুদ্ধে লড়াইয়ের আগে হাঁটুর চোটের কারণে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেন সেরেনা।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত