• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

বিশ্বকাপে যাওয়ার আগে যা বলে গেলেন টাইগাররা

প্রকাশ:  ০১ মে ২০১৯, ১৯:৪৫ | আপডেট : ০১ মে ২০১৯, ২০:২৯
নিজস্ব প্রতিবেদক

আগামী ৩০ মে থেকে ইংল্যান্ডে বিশ্বকাপের আসর মাঠে গড়াবে। তবে, তার আগে কন্ডিশেনের সঙ্গে নিজেদের মানিয়ে নিতে আয়ারল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজে অংশ নিবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বুধবার (১ মে) সকাল ১০টার দিকে এমিরাটসের একটি ফ্লাইটে আয়ারল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন টাইগাররা। বাংলাদেশের সাথে এই সিরিজে অংশ নিবে স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। সিরিজটি ৫ মে শুরু হয়ে শেষ হবে ১৭ মে।

বিশ্বকাপে যাওয়ার আগে যা বলে গেলেন তাঁরা----------

‘সবাই দোয়া করবেন। ভুল ত্রুটি থাকলে মাফ করে দিবেন। আমরাও নিজেদের সেরাটা দিয়ে ভালো ফলাফল আনতে চেষ্টা করব।’- অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

‘এটা আমার দ্বিতীয় বিশ্বকাপ। অবশ্যই আগে থেকে এবার প্রত্যাশাটা বেশি। আগে যেই ভুলটা করেছি সেটা এবার করা যাবে না।’-সৌম্য সরকার। ‘বড় স্বপ্ন নিয়ে বিশ্বকাপে যাচ্ছি আমরা। তো অবশ্যই আমাদের প্রথম টার্গেট দ্বিতীয় রাউন্ডে খেলা। আমাদের সবার মধ্যে এই আত্মবিশ্বাস আছে যে আমরা খুব ভালো ক্রিকেট খেলছি।’-রুবেল হোসেন।

‘আমাদের দিক থেকে শতভাগ দেওয়ার ইচ্ছা থাকবে। সেরাটা দেওয়ারই চেষ্টা করব।’-সাব্বির রহমান।

‘দেশের মানুষের কাছে একটাই চাওয়া আপনারা আমাদের জন্য দোয়া করবেন এবং আমাদের উপর বিশ্বাস রাখবেন।’-- মোহাম্মদ মিথুন।

‘অবশ্যই দলের ভূমিকা রাখাটাই বড়। আমরা যদি সেমিফাইনালে যেতে পারি তাহলে আমাদের ইচ্ছা পূরণ হবে।’ -- মোসাদ্দেক হোসেন সৈকত।

‘বিশ্বকাপ আমাদের ক্রিকেটের সবচেয়ে বড় ইভেন্ট। এখানে সবাই খেলতে চায়, সবার লক্ষ্য থাকে ভালো কিছু করার। আমাদের মানসিকতাও সেরকমই। আর ইনজুরি থেকে সেরে উঠছি। এখন পূর্ণ ছন্দ ফিরে পাওয়ার ব্যাপারে আশাবাদী। প্রথম বিশ্বকাপে যাচ্ছি। অনেক উত্তেজিত অবশ্যই।’-- মোস্তাফিজুর রহমান।

‘আসলে শুধু সুযোগ পেলে তো হবে না সুযোগ কাজে লাগাতে হবে। টিম ম্যানেজমেন্ট আমার উপর আস্থা রেখেছে। আমিও চেষ্টা করবো ভালো কিছু করার।’—মোহাম্মদ সাইফউদ্দিন

‘বিশ্বকাপ আমাদের জন্য একটা লম্বা সফর। সবার কাছে দোয়া চাই। আপনার আমাদের পাশে থাকবেন।’-মেহেদি হাসান মিরাজ।

আয়ারল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের সাথে অংশ নিবে স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। সিরিজটি ৫ মে শুরু হয়ে শেষ হবে ১৭ মে।

পিপিবিডি-খান/

ক্রিকেট,বিশ্বকাপ,টাইগার,মাশরাফি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close