Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬
  • ||

শেষ হলো ৮ম জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশিপ

প্রকাশ:  ২৯ এপ্রিল ২০১৯, ১৩:০২
ক্রীড়া প্রতিবেদক
প্রিন্ট icon

শেষ হলো ৮ম জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্ট। রোববার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্যদিয়ে সমাপ্ত হলো ৪ দিনের এ আয়োজন।

টুর্নামেন্টের পুরুষ এককে চ্যাম্পিয়ন হেমায়েত মোল্লা, রানার্সআপ হয়েছেন হাফিজুর রহমান। দ্বৈত নারীতে চ্যাম্পিয়ন লিপি ও আফসানা, রানার্সআপ হয়েছেন নাহার ও হাসু এবং মিক্স ডাবলে চ্যাম্পিয়ন সালাউদ্দিন ও মাকসুদা, রানার্সআপ হয়েছেন মনিরুজ্জামান ও নাহার। নারী এককে চ্যাম্পিয়ন মাক্সুদা ও রানার্সআপ হয়েছেন আফসানা।

সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন হেমায়েত মোল্লা।

তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সভাপতি জুনাইদ আহমেদ পলক বিজয়ীদের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফাস্ট এসিস্ট্যান্ট ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন।

এসময় বঙ্গবন্ধুর শতবর্ষ উপলক্ষে আন্তঃস্কুল, আন্তঃকলেজ, আন্তঃবিশ্ববিদ্যালয় ও একটি আন্তর্জাতিক টুর্নামেন্টের ঘোষণা দেন ক্যারম ফেডারেশনের সভাপতি। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি আন্তর্জাতিক ট্রফি উপহার দেয়ার আশা ব্যক্তও করেন তিনি।

বিকেএসপি, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশ, ওয়ালটন, ইডেন কলেজসহ দেশের বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থা, ক্লাব ও বিভিন্ন সংস্থার প্রায় ২শ’র বেশি নারী-পুরুষ এ প্রতিযোগিতায় অংশ নেন।

গেলো ২৫ এপ্রিল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের উদ্বোধন করেন। প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার ছিল দেশ টিভি, ডেইলি বাংলাদেশ ও এবিসি রেডিও। বাংলাদেশ ক্যারম ফেডারেশনের ব্যবস্থাপনায় প্রতিযোগিতার পৃষ্ঠপোষক ছিল ওয়ালটন গ্রুপ।

/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত