Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
  • ||

শুরু হলো ওয়ালটন ৮ম জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশিপ

প্রকাশ:  ২৫ এপ্রিল ২০১৯, ২৩:৪৩
ক্রীড়া প্রতিবেদক
প্রিন্ট icon

জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন বিল্ডিংয়ের জিমনেসিয়ামে শুরু হলো ৮ম জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশিপ-২০১৯। বাংলাদেশ ক্যারম ফেডারেশনের ব্যবস্থাপনায় আয়োজিত এই প্রতিযোগিতার পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপ।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় ‘ওয়ালটন ল্যাপটপ ৮ম জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশিপ-২০১৯’ এর উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক(গেমস এন্ড স্পোর্টস) এম এম ইকবাল বিন আনোয়ার ডন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. মোঃ জাফর উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো: মাসুদ করিম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাক এবং টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী ও বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সভাপতি জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠান পরিচালনা করেন আশরাফ আহমেদ লিয়ন সাধারণ সম্পাদক বাংলাদেশ ক্যারম ফেডারেশন।

ক্রীড়া ও যুব প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল বলেন, খেলাধুলা এমন একটা বিষয় যা মানুষকে জংগীবাদ, মাদক ও দুর্নীতি থেকে দূরে রাখে। খারাপ গুণ থেকে দূরে রাখে খেলাধুলা। ক্যারমকে পেশাদার খেলা হিসেবে গ্রহণ করার আহবান জানান তিনি। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ ও দেন প্রতিমন্ত্রী । ক্যারম ফেডারেশনের সাথে থাকার কথা ও ব্যক্ত করেন।

জুনাইদ আহমেদ পলক তার বক্তব্যে বলেন, ক্যারম তরুণ, প্রবিণ সকলের খেলা। নারী- পুরুষ সকলেই খেলতে পারে। সুস্থ দেহ, সুস্থ মন গড়ে তোলে ক্রীড়াঙ্গন। প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে ক্রীড়া ভূমিকা পালন করে। উন্নয়নের বড় হুমকি জংগী, মাদক ও দুর্নীতি। আর এই গুলো মোকাবেলা করায় ক্রীড়া একটা বড় ভূমিকা পালন করে।

বঙ্গবন্ধুর শতবর্ষ উপলক্ষে আন্তঃস্কুল, আন্তঃকলেজ, আন্তঃবিশ্ববিদ্যালয় ও একটা আন্তর্জাতিক টুর্নামেন্টের ঘোষণা দেন ক্যারম ফেডারেশনের সভাপতি। চারদিন ব্যাপী এ প্রতিযোগিতা চলবে ২৮ এপ্রিল পর্যন্ত।। বিকে এস পি, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, বাংলাদেশ পুলিশ, ওয়ালটন, ইডেন কলেজ সহ বাংলাদেশের বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থা, ক্লাব ও বিভিন্ন সংস্থার প্রায় ২০০ এর বেশি নারী পুরুষ নিয়ে শুরু হয়েছে ৪ দিন ব্যাপী এ টুর্নামেন্ট। ডাবল, সিংগেল ও মিক্স ডাবল ক্যাটাগরিতে খেলা অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার দেশ টিভি,ডেইলি বাংলাদেশ, বাংলা ট্রিবিউন ও এবিসি রেডিও।

পিবিডি/রবিউল

জাতীয় ক্রীড়া পরিষদ,জুনাইদ আহমেদ পলক
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত