• শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

বৃহস্পতিবার শুরু জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশীপ

প্রকাশ:  ২৪ এপ্রিল ২০১৯, ২১:১৩ | আপডেট : ২৪ এপ্রিল ২০১৯, ২১:১৯
ক্রীড়া প্রতিবেদক

জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন বিল্ডিংয়ের জিমনেসিয়ামে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৩ টায় শুরু হতে যাচ্ছে ৮ম জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশিপ-২০১৯। চারদিন ব্যাপী এ প্রতিযোগিতা চলবে ২৮ এপ্রিল পর্যন্ত।।

বাংলাদেশ ক্যারম ফেডারেশনের ব্যবস্থাপনায় আয়োজিত এই প্রতিযোগিতার পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপ।

বুধবার (২৪ এপ্রিল) 'ওয়ালটন ল্যাপটপ ৮ম জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশিপ-২০১৯' উপলক্ষে বাংলাদেশ ক্যারম ফেডারেশনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব আশরাফ আহমেদ লিয়ন ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ এর নির্বাহী পরিচালক, হেড অব দ্য ডিপার্টমেন্ট গেমস এন্ড স্পোর্টস এফ এম ইকবাল-বিন আনোয়ার ডন সাংবাদিকদের সামনে চ্যাম্পিয়নশিপের বিভিন্ন তথ্য তুলে ধরেন।

প্রায় ২০০ এর বেশি নারী পুরুষ নিয়ে শুরু হচ্ছে ৪ দিন ব্যাপী এ টুর্নামেন্ট।ডাবল, সিংগেল ও মিক্স ডাবল ক্যাটাগরিতে খেলা অনুষ্ঠিত হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ক্যারম ফেডারেশনের ট্রেসারার হাসনাইন ইমতিয়াজ শিহাব, মিডিয়া পার্টনার দেশ টিভির বার্তা সিনিয়র সম্পাদক মাহমুদুল হাসান শামীম সহ চ্যাম্পিয়নশীপের কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্ট উদ্বোধন করবেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. মোঃ জাফর উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মোঃ মাসুদ করিম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ডাক এবং টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সভাপতি জুনাইদ আহমেদ পলক ।

প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার দেশ টিভি, বাংলা ট্রিবিউন, ডেইলি বাংলাদেশ ও এবিসি রেডিও।

পিপিবিডি/জিএম/এসকে

জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশিপ-২০১৯,ফেডারেশন,ওয়ালটন,জিমনেসিয়াম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত