• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

সম্রাটের মুক্তি চেয়ে শিল্পী রবি চৌধুরী বললেন যেসব কথা

প্রকাশ:  ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৩
পূর্বপশ্চিম ডেস্ক
ফাইল ছবি

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের মুক্তি দাবি করেছেন সংগীতশিল্পী রবি চৌধুরী। সোমবার (১৩ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে মুক্তি দাবি করেন তিনি।

রবি চৌধুরী লিখেছেন, “যুবলীগের প্রোগ্রাম করতে গিয়েছিলাম কেরানীগঞ্জ। সংস্কৃতিমনা সম্রাট ভাই নিজেও গান করেন। ক্যাসিনো কেলেঙ্কারিতে আটকে আছেন এই বঙ্গবন্ধুর সৈনিক। অনেক দেশে ক্যাসিনো বৈধ। আমিও খেলেছি আমেরিকা, লন্ডন, সিঙ্গাপুর, কানাডাসহ আরও অনেক দেশে।

শুধু আমি না, বাংলাদেশের আরও অনেক মানুষ খেলেন। কাকরাইলের সন্ধ্যার পরে। সম্রাট ভাই পনেরশো মানুষকে খাওয়াতেন প্রতিদিন। আমি নিজেও দেখেছি। সম্রাট ভাইয়ের খারাপ কিছু দেখিনি। তবে তার আশেপাশের কিছু লোকের জন্য তার এই অবস্থা। ক্যাসিনো ছাড়া সম্রাট ভাইয়ের কোনো দোষ এখনো পাওয়া যায়নি। সম্রাট ভাই এমনিতে একজন অসুস্থ মানুষ। মানবিক দিক চিন্তা করে তাকে মুক্তি দেওয়া হোক। আমি সম্রাট ভাইয়ের সুস্থতা কামনা করি এবং তার মুক্তি চাই।”

আরো পড়ুন: ছাত্রলীগ যুবলীগ বিজিএমইএ-কোনটি সহযোগী সংগঠন

প্রসঙ্গত, ক্যাসিনো মামলায় ২০১৯ সালের ৬ অক্টোবর গ্রেপ্তার হওয়ার পর ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে কাশিমপুর হাই সিকিউরিটি কারা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে সেখান থেকে তাকে চিকিৎসার জন্য ঢাকা কেন্দ্রীয় কারাগারের মাধ্যমে বিএসএমএমইউ’তে ভর্তি করা হয়। তিনি চিকিৎসাধীন আছেন বিএসএমএমইউ’র সিসিইউ ওয়ার্ডে। তিনি হার্টে গুরুতর ইনফেকশনের কারণে বুকে ব্যথা ও শ্বাসকষ্টে ভুগছেন বলে জানান চিকিৎসা সংশ্লিষ্টরা। গত বছরের ২৪ নভেম্বর থেকে তিনি বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরো পড়ুন: সেই শোকাবহ ১৫ আগস্ট পরবর্তী ঘটনায় তোফায়েলের অজানা তথ্য

দল ও বাণিজ্য করলে সাংবাদিকতা ছাড়ুন

পূর্বপশ্চিমবিডি/এসএস

ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট,যুবলীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close