• শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬
  • ||

‘নিশ্চয় মিডিয়া শুধরে দেবে তাদের ভুল’

প্রকাশ:  ২৬ মার্চ ২০২০, ২২:৩২ | আপডেট : ২৬ মার্চ ২০২০, ২২:৪৫
লুৎফর রহমান

গতকালের একটি টিভি এবং আজকের একটি দৈনিকের ও ফেসবুকে প্রকাশিত লাজফার্মার ফকিরাপুল শাখার এক লক্ষ টাকার জরিমানার খবরে আমি যার পর নাই বিষ্মিত ও হতাশ হয়েছি। আজ স্বাধীনতা দিবসকে স্মরণে রেখে লাজফার্মার ফকিরাপুল শাখার উদ্বোধনের দিন-তারিখ পূর্ব নির্ধারিত ছিল। সে মোতাবেক গত প্রায় সাতদিন ধরে ঔষধসহ প্রয়োজনীয় মালামাল ক্রয় সাপেক্ষে উদ্বোধন প্রস্তুতি চলছিল দোকান অভ্যন্তরে একটা সার্টার খোলা রেখে।

বিধিবাম, গত ২৪ মার্চ বিকালে লোকজন সার্টার খোলা পথে একজন-দু’জন করে ভেতরে ঢুকে ঔষধসহ করোনা প্রটেকশনের দ্রব্যাদির জন্য চাপ প্রয়োগ করতে থাকে। কিছুটা আবেগপ্রবণ হয়ে ম্যানেজার বিক্রিতে জড়িয়ে পড়ে। পরদিন অর্থাৎ গতকাল দুপুরে যখন ভোক্তা অধিকার ফকিরাপুল বাজারে অপারেশন চালায় তখন জনৈক ভোক্তা দশটা হ্যান্ড গ্লাভস্ ও দশটা হেক্সিসলের জন্য আসে।। যেহেতু বর্তমানে কোম্পানীর সাপ্লাই সীমিত সেহেতু সেলসম্যানরা অত দেয়া যাবেনা বলে জানালে উক্ত ভোক্তা পাশের মার্কেটে দায়িত্ব পালনরত ভোক্তা ম্যাজিস্ট্রেটকে ডেকে আনে।

দূর্ভাগ্য জন্মের পূর্বেই কলঙ্কের তিলক পরিধান করতে হলো লাজফার্মার ফকিরাপুল শাখাকে।দু:খজনক হলেও সত্য আজ স্বাধীনতা দিবসের প্রাক্কালে লাজফার্মার ফকিরাপুল শাখার আত্মপ্রকাশ সম্ভব হলো না। যথাযথ ভাবে আগামীকাল লাজফার্মার ফকিরাপুল শাখার উদ্বোধন। মিডিয়ার কিছু সুবোধ ব্যক্তির উপস্থিতিতে খুলে দেয়া হবে লাজের ফকিরাপুল শাখা। নিশ্চয় মিডিয়া শুধরে দেবে তাদের ভুল সংবাদে লাজের কী ক্ষতিটা হলো।

প্রসঙ্গত, আবারও বলছি লাজ তার জীবদ্দশায় কখনও কোনোদিন Unethical- Illegal কোনো কাজ করেনি,করবেও না।জাতির এই মহা ক্রান্তিলগ্নে আমরা আবারও অভয় দিয়ে বলছি- অনাগত বিপদে অতীতের মতো আমরা নাজ্যমূল্যে ঔষধসেবা দিয়ে আপনাদের পাশে থাকবো ইনশাল্লাহ। আল্লাহ আমাদের সহায় হউন। (লেখকের ফেসবুক থেকে নেওয়া)

পূর্বপশ্চিমবিডি/জিএম

লাজফার্মার,ফকিরাপুল শাখা,উদ্বোধন,ফেসবুক স্ট্যাটাস
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close