Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল নববধূসহ একই পরিবারের ৪ জনের

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০১৯, ১২:৩৬ | আপডেট : ০৮ অক্টোবর ২০১৯, ১২:৩৯
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

তরুণ প্রজন্মের অনেকের কাছেই এখন নেশায় পরিণত হয়েছে সেলফি। আর এ সেলফিতে তুলতে গিয়ে বিশ্বের বিভিন্ন জায়গায় নানা দুর্ঘটনার খবরও পাওয়া গেছে।

এবার সেলফির নেশায় প্রাণ গেল একই পরিবারের ৪ জনের! এর মধ্যে তিনজনই নারী। একজন আবার সদ্যবিবাহিত। সেলফি তোলার সময় বেখেয়ালে জলাধারে পড়ে মারা যান ওই চার জন। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুর পাম্বারু বাঁধে।

জানা গেছে, রোববার সেলফি তুলতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়া নববিবাহিত দম্পত্তির বাড়ি তামিলনাড়ুর কৃষ্ণাগিরি এলাকায়। বরের বোনকে নিয়ে উথানগরাইতে এক আত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

যিনি ছবি তুলছিলেন, সেই প্রভু ঝাঁপ দিয়ে, নিজের বোনকে বাঁচাতে সক্ষম হলেও, বাকি চার জনকে উদ্ধার করতে ব্যর্থ হন। মৃতদের মধ্যে তার সদ্যবিবাহিত স্ত্রীও রয়েছেন।

পুলিশ জানিয়েছে, রোববার তামিলনাড়ুর পাম্বারি বাঁধের কাছে কোমর পানিতে দাঁড়িয়ে ছয়জন পরস্পরের হাত ধরে সেলফি তুলছিলেন। সেসময় একজন পা পিছলে নীচে পড়ে গেলে, বাকিরাও পানিতে পড়ে যান।পরে বাঁধ থেকে দেহ উদ্ধার করে, ময়নাতদন্তের পর পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

বিবিসির রিপোর্ট অনুযায়ী, সেলফি তুলতে গিয়ে ভারতে সারা বিশ্বের মধ্যে সর্বোচ্চ সংখ্যক মৃতের ঘটনা রেকর্ড করা হয়েছে।

মার্কিন যুক্তরাষ্ট্রের ন্যাশনাল লাইব্রেরি অব মেডিসিনের এক সমীক্ষায় দেখা গেছে, ২০১১ থেকে ২০১৭ সালের মধ্যে সেলফি তুলতে গিয়ে সারা বিশ্বে প্রায় ২৫৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে অর্ধেকই ভারতে। এই তালিকায় ভারতের পরই রয়েছে রাশিয়া। পর্যায়ক্রমে মার্কিন যুক্তরাষ্ট্র ও পাকিস্তান।সেলফি তুলতে গিয়ে ভারতে ধারাবাহিক মৃত্যুর ঘটনায় সর্বশেষ যুক্ত হল তামিলনাড়ুর এই ঘটনা।

পূর্বপশ্চিমবিডি/জিএম

সেলফির নেশা,পরিবার,৪ জন নিহত,ভারত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত