Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
  • ||

দরজায় কড়া নাড়ানোর রহস্যের জট খুলবেন সোহেল তাজ (ভিডিও)

প্রকাশ:  ১৫ জুলাই ২০১৯, ০৩:০২ | আপডেট : ১৫ জুলাই ২০১৯, ১৩:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের নিজ ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল ১৫ ফেব্রুয়ারি (শুক্রবার )। সেখানে দেখা যায় তিনি কারও বাড়িতে কড়া নাড়ছেন। কিন্তু তার বিস্তারিত কিছু জানাননি।

রোববার (১৪ জুলাই) সন্ধ্যায় তার ভেরিফায়েড পেজে আরেকটি ভিডিও তিনি প্রকাশ করেন। সেখানে তিনি বলেন, দরজায় কড়া নাড়ানোর রহস্য জানা যাবে ১৮ জুলাই।

সোহেল তাজের ফেসবুক পেজে প্রকাশিত টিজারে দেখা যায়, তিনি কিছুদূর হেঁটে গিয়ে একটি মোটরসাইকেলে চড়ে কোথাও রওনা হচ্ছেন। কখনও পাকা রাস্তা আবার কখনও কাঁচা রাস্তা পেরিয়ে একটি ভিটে মাটির ঘরের দরজায় কড়া নাড়ছেন। তবে সেই দরজায় কড়া নাড়ানোর উদ্দেশ্য ভিডিওতে দেখানো হয়নি। আবার অন্য একটি টিজারে দেখা যায়, তিনি একটি মাইক্রোবাসে করে কোথাও গিয়ে একটি দরজায় কড়া নাড়ছেন। এর রহস্য ১৮ জুলাই এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি জানাবেন।

দরজায় কড়া নাড়তে আসছেন সোহেল তাজরবিবার পোস্ট করা ভিডিওতে সোহেল তাজ বলেন, আপনাদের নিশ্চয়ই স্মরণ আছে যে আমার ফেসবুক পেজে একটি টিজার ছেড়েছিলাম। সেই টিজারে আপনাদের দরজার কড়া নাড়ছিলাম। সে সময় আমি আপনাদের বলেছিলাম, খুব শিগগিরই আপনাদেরকে জানাবো বিষয়টি। আজকে আপনাদের সামনে একটি সুখবর নিয়ে এসেছি। আমি প্রস্তুত আপনাদেরকে জানানোর জন্য। এই প্রস্তুতির অংশ হিসেবে আগামী ১৮ তারিখে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়বস্তুর সবকিছু তুলে ধরবো।

তিনি আরও বলেন, আমি যেই উদ্যোগই নেই না কেন, সেটা সমাজ এবং মানুষের কল্যাণে নিয়োজিত থাকবে। সমাজ এবং মানুষের কল্যাণে আমি কাজ করে যাবো। একটি সোনার বাংলা গড়ার জন্য, সোনার মানুষ তৈরি করার লক্ষ্যে আমি কাজ করে যাবো।

ওই ভিডিওটি প্রকাশ হওয়ার পর অনেকের মাঝেই কৌতূহল তৈরি করেছে। অনেকেই কমেন্টে লিখেছেন, ‘আপনি এগিয়ে যান। আমরা আছি আপনার সঙ্গে। শেয়ার হয়েছে হাজারের অধিক।

বলা হচ্ছে, এমন ফিল্মি স্টাইলে জনপ্রিয় এই নেতা একদিন হাজির হয়ে যেতে পারেন আপনার বাড়িতেও।

এর আগে গত ২০ জানুয়ারি তরুণ প্রজন্মের এই নেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, নিজের তৈরি সামাজিক সংগঠনের মাধ্যমে জনগণের জন্য কাজ করতে চান। তখন একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন- ‘coming soon... পাল্টে যাবে জীবন। কী হতে পারে?’

পূর্বপশ্চিমবিডি/জিএম

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী,সোহেল তাজ,বাড়িতে কড়া নাড়ছেন,ফেসবুক পেজ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত