• রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
  • ||

‘নিজেদের পরিবর্তন করুন, কথা দিচ্ছি পদ পেতে অর্থ লাগবে না’

প্রকাশ:  ২৫ জানুয়ারি ২০২৩, ২১:৩৬
বাগেরহাট প্রতিনিধি

দলের কর্মীদের উদ্দেশ করে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, নিজেদের পরিবর্তন করুন, কথা দিচ্ছি পদ পেতে অর্থ লাগবে না

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে বাগেরহাট শহরের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে বাগেরহাট জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, এখন সময় এসেছে আমাদের নিজেদেরকে পরিবর্তন করার। চাঁদাবাজি বন্ধ করতে হবে। টেন্ডারবাজি বন্ধ করুন, মাস্তানি-রংবাজি বন্ধ করুন। মানুষকে অত্যাচার নিপীড়ন করা যাবে না। বরঞ্চ কোথায়ও অন্যায়-অবিচার দেখলে তার প্রতিবাদ করতে হবে। কথা দিচ্ছি যুবলীগের পদপদবী পেতে হলে কোনো উপঢৌকন দিতে হবে না, আর্থিক সহায়তাও লাগবে না। সুতারং আপনারা এই পবিত্র পদপদবী পেতে চাঁদাবাজি টেন্ডারবাজি অথবা অবৈধ উপার্জনের হাতিয়ার হিসেবে ব্যবহার করবেন না

তিনি বলেন, নিজের কথা ভাবার আগে দলের কথা ভাবতে হবে। মনে রাখতে হবে ব্যক্তির থেকে দল বড়, দলের থেকে দেশ বড়। বঙ্গবন্ধুর আদর্শই হচ্ছে দেশপ্রেম ও স্বচ্ছতার রাজনীতি। বঙ্গবন্ধুর আদর্শকে আকড়ে ধরে যুবলীগের নেতাকর্মীদের আগামী দিনের জন্য এগিয়ে যাওয়ার আহ্বান জানান সংগঠনের এই শীর্ষ নেতা।

এর আগে বেলা ৩টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে বাগেরহাটে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়। সম্মেলনে যোগ দিতে সকাল থেকে জেলার বিভিন্ন এলাকা থেকে যুবলীগের নেতাকর্মীরা স্টেডিয়ামে আসতে থাকেন।

সম্মেলন শুরুর আগেই নেতাকর্মীদের ভিড়ে শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে করা প্যান্ডেল কানায় কানায় ভরে যায়। বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা স্বতস্ফুর্তভাবে এই সম্মেলনে অংশগ্রহণ করেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বাগেরহাট,অর্থ,পরিবর্তন,পদ,শেখ ফজলে শামস পরশ,যুবলীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close