• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
  • ||

রিজভী, আমান, এ্যানি ও শিমুল বিশ্বাসকে আটকের অভিযোগ

প্রকাশ:  ০৭ ডিসেম্বর ২০২২, ১৮:২৮
নিজস্ব প্রতিবেদক

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি এবং খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাসকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির নেতারা।

এই নেতাদের মধ্যে রুহুল কবির রিজভী, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও শিমুল বিশ্বাসকে বুধবার বিকেলে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশের অভিযানে তাদের আটক করা হয়। পরে সন্ধ্যা ৬টার দিকে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানকে কেন্দ্রীয় কার্যালয় থেকে পুলিশ আটক করে নিয়ে যায় বলে জানা গেছে।

বিএনপি নেতা ও প্রত্যক্ষদর্শীরা জানান, ইতোমধ্যে কার্যালয়ের ভেতর থেকে ৫ থেকে ৭ জনকে পুলিশ আটক করে নিয়ে গেছে।

ঘটনাস্থল থেকে আমাদের সংবাদদাতা জানান, বিএনপি কার্যালয়ে পুলিশের একটি দল প্রবেশ করার পর কার্যালয়ের প্রধান গেট বন্ধ করে দেওয়া হয়।

সেসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কার্যালয়ে প্রবেশ করতে চাইলে তাকে বাধা দেয় পুলিশ। পরে তিনি সেখানেই অবস্থান নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

কতজনকে আটক করা হয়েছে জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, আমাকে ঢুকতেই দিলো না শেষ পর্যন্ত। কতজনকে নিয়ে গেছে তারা জোর করে… আমি দেখেছি চেয়ারপারসনের ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাসকে তুলে নিয়ে যাচ্ছে।

আজ বেলা তিনটার দিকে নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। এই ঘটনায় এখন পর্যন্ত একজনের মৃত্যুর কথা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিশ্চিত হওয়া গেছে।

বিএনপি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close