• সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯
  • ||

রাতে রাজশাহীর সমাবেশস্থল ঘুরে দেখলেন ফখরুল

প্রকাশ:  ০৩ ডিসেম্বর ২০২২, ০১:১১
রাজশাহী প্রতিনিধি

নেতাকর্মীদের চাঙ্গা করতে আগের রাতেই নগরীর মাদরাসা ময়দান মাঠে বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশস্থল ঘুরে গেলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল ৫টায় ঢাকা থেকে একটি ফ্লাইটে তিনি রাজশাহীর শাহ মখদুম (রহ.) বিমানবন্দরে পৌঁছান। এরপর রাত সাড়ে ১০টার দিকে তিনি সমাবেশস্থলে যান। তবে তিনি গাড়ি থেকে নামেননি। গাড়ির ওপর থেকে নেতাকর্মীদের হাত নেড়ে শুভেচ্ছা জানিয়েছেন।

এসময় মির্জা ফখরুল হাত বেড়ে প্রতিকূল পরিস্থিতির মধ্যেও উপস্থিত হওয়ার জন্য নেতাকর্মীদের ধন্যবাদ জানান। ফখরুলের সঙ্গে সমাবেশস্থল পরিদর্শন করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (৩ ডিসেম্বর) রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। এর আগে ২০১৯ সালের ২৯ সেপ্টেম্বর রাজশাহীতে বিএনপির সর্বশেষ বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছিল। যদিও পথে পথে বাধার কারণে সেই মহাসমাবেশে রাজশাহী বিভাগের অধিকাংশ জেলা থেকে নেতাকর্মীরা অংশ নিতে পারেননি বলে অভিযোগ রয়েছে।

তবে এবারের চিত্র ভিন্ন। অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের কারণে গত বুধবার রাত থেকেই গণসমাবেশস্থলে আসতে শুরু করেছেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন জেলার নেতাকর্মীরা। সেখানে খোলা আকাশের নিচেই শামিয়ানা টানিয়ে রাত্রিযাপন করছেন। আর মাঠের মধ্যেই চলছে রান্নাবান্না ও খাওয়ার কাজ। দিনভর স্লোগানে স্লোগানে নেতাকর্মীরা দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানাচ্ছেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

রাজশাহী,মির্জা ফখরুল ইসলাম আলমগীর,নেতাকর্মী,সমাবেশ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close