• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
  • ||

ভয়ভীতি দেখিয়ে ১০ ডিসেম্বরের সমাবেশ বন্ধ করা যাবে না: দুদু

প্রকাশ:  ৩০ নভেম্বর ২০২২, ২২:৪৪
খুলনা প্রতিনিধি

‘ভয়ভীতি দেখিয়ে ১০ ডিসেম্বরের সমাবেশ বন্ধ করা যাবে না। মামলা-হামলার ভয় এ দেশের মানুষ পায় না, তারা জেগে উঠেছে। শেখ হাসিনা সরকারের পতন ঘটিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে এবং আগামী দিনের কান্ডারি তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে আমরা ঘরে ফিরবো।’

বুধবার (৩০ নভেম্বর) খুলনার কে ডি ঘোষ রোডের বিএনপি কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, দমন-নিপীড়ন চালিয়ে লুটেরা সরকার, নিশিরাতের সরকার, ভোট ডাকাত সরকারের শেষ রক্ষা হবে না। ডিসেম্বর মাস ঐতিহ্যের মাস, এই মাসে হানাদার বাহিনীকে হটিয়ে বাংলার আকাশে লাল–সবুজের পতাকা উড়িয়েছি। এই মাসে জাতি বিজয় অর্জন করেছে। এই মাসেই লুটেরা, টাকা পাচারকারী সরকারের পতন হবে।

বিএনপিসহ বিরোধীদলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে বানোয়াট মামলা দায়ের, গ্রেপ্তার ও কারান্তরীণের পাশাপাশি শাসকগোষ্ঠী দমন-পীড়ন অব্যাহত রেখেছে বলে অভিযোগ করে তিনি বলেন, বর্তমান অবৈধ সরকারের ভয়াবহ দুঃশাসন ও অনাচারের করাল গ্রাস থেকে এখনই দেশকে মুক্ত করতে দলমত-নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। বিএনপির আমলে চালের কেজি ছিলো ১৬ টাকা। অবৈধ সরকার বলেছিলো ১০ টাকায় চাল দেবে, কিন্তু মিথ্যাবাদী সরকার সে কথা রাখেনি। দ্রব্যমূল্য কমানোর দাবিতে যে আন্দোলন হয়েছে, সেই আন্দোলনকারীদের ১০ জন নেতাকর্মীকে সরকার গুলি করে হত্যা করেছে। আমরা এ হত্যার বিচার দাবি করছি না। জনগণের সরকার একদিন প্রতিটি হত্যাকাণ্ডের বিচার করবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

খুলনা,শামসুজ্জামান দুদু,বিএনপি,বন্ধ,ভয়ভীতি,সমাবেশ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close