• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
  • ||

মামলা দিয়ে বিএনপিকে দমানো যাবে না : যুবদল সেক্রেটারি

প্রকাশ:  ৩০ নভেম্বর ২০২২, ২২:০০
নিজস্ব প্রতিবেদক

গায়েবি ও মিথ্যা মামলা দিয়ে বিএনপিকে দমানো যাবে না দাবি করে জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না বলেছেন, গত ১৫ বছরে হাজার হাজার মামলা দেওয়া হয়েছে। অতীতেও মামলা দিয়ে বিএনপিকে দমানো যায়নি, এখনো দমানো যাবে না।

বুধবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের মিথ্যা ও গায়েবি মামলা এবং নির্যাতনের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগে বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন তিনি। ট্রাকের উপরে অস্থায়ী মঞ্চ নির্মাণ করে নেতারা সমাবেশে বক্তব্য রাখেন।

মোনায়েম মুন্না বলেন, জাতীয়তাবাদী যুবদলের পক্ষ থেকে বলতে চাই, আগামী ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশ নয়াপল্টনেই হবে, রাজপথেই সমাবেশ হবে। এর কোনো বিকল্প নেই। যুবদল তার সর্বোচ্চ সাংগঠনিক শক্তি দিয়ে নয়াপল্টনের সমাবেশ সফল করবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে এবং উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ ছাড়া আরও বক্তব্য দেন—বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম, আবুল খায়ের ভুঁইয়া, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, মীর সরফত আলী সপু, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহতাব, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ প্রমুখ নেতারা।

যুবদল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close