• রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯
  • ||

‘১০ তারিখ সমাবেশে সরকারকে বিদায়ের কর্মসূচি ঘোষণা দেবো’

প্রকাশ:  ২৮ নভেম্বর ২০২২, ১৭:১৬
নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, জনগণ এই সরকারকে চায় না, বিএনপির গত আটটি সমাবেশে তারা এই বার্তা দিয়েছে এবং আমরা ১০ তারিখ আমাদের সমাবেশ থেকে এই সরকারকে বিদায়ের জন্য কর্মসূচি ঘোষণা দেবো।

সোমবার (২৮ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে ‘সাউথ এশিয়ান ইয়ুথ রিসার্চ সেন্টার’ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, ইনশাআল্লাহ এই দেশের মানুষ রাস্তায় নেমে এই গায়ের জোরের সরকারকে ক্ষমতা থেকে নামিয়ে, একটা নিরেপক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে একটা সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করবে।

তিনি বলেন, আমরা আশ্বস্ত করতে চাই যে গণতন্ত্রের জন্য আন্দোলন করছি, মানুষের অধিকারের জন্য আন্দোলন করছি, অর্থনীতিকে মেরামত করার জন্য আন্দোলন করছি। ইনশাআল্লাহ জনগণ যদি আমাদের ক্ষমতায় পাঠায় আমরা সেই কাজগুলো আন্তরিকতার সঙ্গে করবো। দেশকে রক্ষা করবো। জনগণকে রক্ষা করবো। অর্থনীতিকে রক্ষা করবো, গণতন্ত্র প্রতিষ্ঠা করবো।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, আমরা বিশ্বাস করি জনগণ আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে যে বিএনপি তাকে আগামী দিনের ক্ষমতায় বসাবে।

গণতন্ত্র শক্তিশালী করার আগে উদ্ধার করা জরুরি মন্তব্য করে তিনি বলেন, গণতন্ত্র শক্তিশালী করার আগে গণতন্ত্র থাকতে হবে। আজ দেশে যেই গণতন্ত্র অনুপস্থিত, তাকে উদ্ধার করতে হবে। গণতন্ত্র পুনরুদ্ধারের প্রশ্ন এলো কেন? আজ গায়ের জোরে, বিনাভোটে সরকারে আছে প্রায় ১৪ বছর।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ঘোষণা,কর্মসূচি,বিদায়,তারিখ,সমাবেশ,সরকার,ড. খন্দকার মোশাররফ হোসেন,বিএনপি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close