• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
  • ||

জিএম কাদেরের সঙ্গে আলোচনায় বসবেন রওশন

প্রকাশ:  ২৮ নভেম্বর ২০২২, ১৩:৩৭
নিজস্ব প্রতিবেদক

দ্বন্দ্ব দূর করতে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের সঙ্গে আলোচনায় বসবেন বলে জানিয়েছেন দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। চিকিৎসার জন্য দীর্ঘদিন বিদেশে থাকা রওশন গতকাল দুপুরে দেশে নেমে শাহজালাল বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। দীর্ঘ পাঁচ মাসের চিকিৎসা শেষে থাইল্যান্ড থেকে দেশে ফিরলে বিমানবন্দরে তাকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হন দলের কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশিদ, আবু হোসেন বাবলা ও শফিকুল ইসলাম সেন্টুসহ আরও কয়েকজন নেতা। রওশন এরশাদের রাজনৈতিক উপদেষ্টা গোলাম মসীহসহ অন্য নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। জি এম কাদেরের সঙ্গে আলোচনায় বসবেন কিনা- জানতে চাইলে রওশন বলেন, আমরা বৈঠক করবো, আলোচনা করবো। আগামী জাতীয় নির্বাচন এককভাবে করবেন কিনা- রওশন বলেন, সেটা সময় বলে দেবে। এর আগে সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পড়েন রওশন। তিনি বলেন, আমার সুস্থতা কামনায় দোয়া করার জন্য পার্টির নেতাকর্মী এবং দেশবাসীকে ধন্যবাদ জানাই।

ব্যাংককে আমার চিকিৎসার সময় সহযোগিতা এবং স্বাস্থ্যের খোঁজ-খবর নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আমি থাইল্যান্ডে বাংলাদেশ দূতাবাসকেও ধন্যবাদ জানাই হাসপাতালে চিকিৎসাধীন সময় সহায়তা ও সহযোগিতার জন্য। লিখিত বক্তব্যে তিনি বলেন, “আগেও বলেছি, আজও বলছি- আমি সবসময়ই জাতীয় পার্টির ঐক্য চাই।

আমি আবারো বলছি, পার্টিকে বিভক্ত করার প্রশ্নই ওঠে না। আমি ঢাকায় ফিরে এসেছি, আমি পার্টির সব এমপি, প্রেসিডিয়াম এবং অন্যদের সঙ্গে যেকোনো বিভ্রান্তি ও ভুল বোঝাবুঝি দূর করতে বসবো। আমি নিশ্চিত, সেই ভুল বোঝাবুঝি দূর করে ঐক্যবদ্ধভাবে শিগগিরই রাজনৈতিক কর্মসূচিতে ফিরতে পারবো, ইনশাআল্লাহ। রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জি এম কাদের মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তফাকে দলের প্রার্থী হিসেবে স্বীকৃতি দেন রওশন এরশাদ। তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের স্নেহধন্য, পুত্রতুল্য এবং তার পছন্দের যোগ্য ও দক্ষ প্রার্থীকেই আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে লাঙ্গলের মেয়রপ্রার্থী ঘোষণা করছি। তিনি হলেন সাবেক মেয়র ও দলের প্রেসিডিয়াম সদস্য, জনমানুষের প্রিয় নেতা মোস্তাফিজুর রহমান মোস্তফা। তার নির্বাচন ও বিজয়ের মধ্যদিয়ে জাতীয় পার্টি ঐক্যবদ্ধ ও শক্তিশালী দল হিসেবে নতুন করে প্রতিষ্ঠা পাবে, ইনশাআল্লাহ। দলীয় সূত্র জানিয়েছে দেশে ফিরলেও নিজের বাসায় থাকছেন না রওশন। তিনি গুলশানের হোটেল ওয়েস্টিনে উঠেছেন।

জিএম কাদের,রওশন এরশাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close