• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

আমরা যুদ্ধক্ষেত্রে আছি, যুদ্ধ করছি: সেলিমা রহমান

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২২, ২২:৫২
নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, জনগণ নিজেরা যুদ্ধ করবে। আমরা যুদ্ধক্ষেত্রে আছি, যুদ্ধ করছি। আমরা যুদ্ধ করছি দেশের অর্থনৈতিক স্বাধীনতা, জনগণের গণতান্ত্রিক অধিকার, ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য।

জাতীয় প্রেসক্লাবে সোমবার (২১ নভেম্বর) দুপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন‌ উপলক্ষে এক দোয়া ও আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

সেলিমা রহমান বলেন, বিভিন্নভাবে দেশের টাকা মেরে তারা (সরকার) বিদেশে পাচার করছে। এটা আর চলবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বারবার বলেছেন, আমরা ক্ষমতা চাই না। দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা হোক।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ভোটের অধিকার কেড়ে নিয়েছে, ভাতের অধিকার কেড়ে নিয়েছে। তারা রাষ্ট্রীয় সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে। এইভাবে আর চলবে না। চলতে দেওয়া হবে না। আমরা বিভাগীয় গণসমাবেশে দেখছি, মানুষ কীভাবে এসব সমাবেশে ছুটে আসছে। মানুষের আজ ঘুরে দাঁড়ানোর সময় হয়েছে। এখানে আর কোনো কথা থাকতে পারে না। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হতে হবে। সেই নির্বাচনের জনগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবে। সেই ভোটে যারা জয়ী হবে, তারাই হবে জনগণের সরকার।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, আওয়ামী লীগ বারবার বলছে সংবিধানের নিয়মে নির্বাচন হবে, এটা কোন সংবিধান? যে সংবিধান তারা দশবার কাঁটা-ছাড়া করে নিজেদের মতো করে বানিয়েছে? বাংলাদেশের মানুষ জেগে উঠেছে। এখানে আর কোনো ফ্যাসিস্ট সরকারের জায়গা হবে না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সেলিমা রহমান,বিএনপি,যুদ্ধ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close