• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

‌‘সিলেটের সঙ্গে উত্তরার সমাবেশ মিলিয়ে দেখুন কার পায়ের তলায় মাটি নেই’

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২২, ২০:৪৩
কুমিল্লা প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গতকাল সিলেটের সমাবেশের সঙ্গে ঢাকার উত্তরার সমাবেশ মিলিয়ে দেখুন। বুঝবেন কার পায়ের তলায় মাটি নেই। বাকিটা দেশের মানুষ নির্বাচনে সিদ্ধান্ত নেবে।

সোমবার (২১ নভেম্বর) কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবসের কেক কাটা শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার মতো নেতা না থাকলে এ দেশে উন্নয়ন হয় না তা প্রমাণিত সত্য। তিনি বলেন, বাঞ্ছারামপুরের ঘটনাটি সাজানো, বানোয়াট বাস্তবে সত্য নয়।

সেনানিবাসের এমআর চৌধুরী প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে তিনি বলেন, সশস্ত্র বাহিনী আমাদের দুর্যোগের বন্ধু। এছাড়াও জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে সশস্ত্রবাহিনী আন্তর্জাতিক পরিমণ্ডলে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে।

এসময় উপস্থিত ছিলেন- ৩৩ পদাতিক ডিভিশন জেনারেল অফিসার কমান্ডিং মেজর জেনারেল মো. মাইনুর রহমান, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাশেম খান এমপি, রাজি মোহাম্মদ ফখরুল এমপি, নাসিমুল আলম নজরুল এমপি, ডা. প্রাণ গোপাল দত্ত এমপি, নিজাম উদ্দিন হাজারী এমপি, এইচএম ইব্রাহিম এমপি, আঞ্জুম সুলতানা এমপি, অ্যারোমা দত্ত এমপি, উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি এমপি, ফরিদা আলম সাকী এমপি, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নানসহ কুমিল্লা, ফেনী, চাদঁপুর, নোয়াখালী, ব্রাহ্মণবাড়িয়া,লক্ষ্মীপুর জেলার রাজনৈতিক ব্যক্তিত্বসহ বীর মুক্তিযোদ্ধা, বীরপ্রতীক, মুক্তিযোদ্ধা পরিবারবর্গ, সেনাবাহিনী ও প্রশাসনের ঊধ্বর্তন কর্মকর্তারা।

অনুষ্ঠানে ৯৪০ জন বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের হাতে উপহার সামগ্রী তুলে দেন অতিথিরা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কুমিল্লা,আওয়ামী লীগ,ওবায়দুল কাদের,সমাবেশ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close