• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

যুদ্ধাপরাধের সঙ্গে জড়িতদের সন্তানরাই বিএনপি করে: মির্জা আজম

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২২, ১৮:০৫
মানিকগঞ্জ প্রতিনিধি

যুদ্ধাপরাধের সঙ্গে জড়িতদের সন্তানরাই বিএনপি করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। সোমবার (২১ নভেম্বর) দুপুরের দিকে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মির্জা আজম বলেন, বিএনপি কারা করে যারা ৭১ সালে যুদ্ধাপরাধের সঙ্গে জড়িত তাদের সন্তানরা। এতিমের টাকা চুরি করে বিএনপির চেয়ারপারসন চুন্নি খালেদা জিয়া কারাগারে আরেক ভাইস চেয়ারম্যান খুনি তারেক সাজাপ্রাপ্ত আসামি বিদেশে পলাতক।

তিনি বলেন, ৭৩ বছরে পুরোনো রাজনৈতিক দল আওয়ামী লীগ আর এখন এ দলের যৌবন কাল অতিক্রম করছে, দল যতো পুরোনো হচ্ছে ততোই জৌলুস বাড়ছে। বিএনপি মহামাবেশের ডাক দিয়েছে ১০ ডিসেম্বর আর এরপর থেকে খালেদা জিয়ার নির্দেশে নাকি বাংলাদেশ চলবে। তারপর ১১ ডিসেম্বর তারেক জিয়া বাংলাদেশে আসবে এবং কোনো ভোটাভুটি ছাড়াই তারা বঙ্গভবনে গিয়ে সরাসরি ক্ষমতা দখল করবে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আরো বলেন, এ ধরনের উদ্ভট কথা বলে মানুষকে বিভ্রান্ত করবেন না। আমরা আমাদের দলের জেলা উপজেলা পর্যায়ে সম্মেলন করছি কারণ ওই ষড়যন্ত্র মোকাবিলা করবো। আগামী জাতীয় নির্বাচন ২৪ সালের প্রথম সপ্তাহে হবে আর সে নির্বাচনের আগেই বিএনপি-জামায়াতের সঙ্গে মোকাবিলা করবো।

তিনি বলেন, ২৪ সালের নির্বাচনের আগেই তাদের রাজনৈতিক মাঠে পরাজিত করতে চাই, তারা কর্মসূচি ঘোষণা দিয়েছে আমরাও পাল্টা কর্মসূচি দেবো। রাজনৈতিক মাঠে পরাজিত দল কখনোই নির্বাচিত হতে পারে না অতীত ইতিহাস থেকে বলছি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মানিকগঞ্জ,মির্জা আজম,বিএনপি,সন্তান,যুদ্ধাপরাধ,আওয়ামী লীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close