• মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯
  • ||

খালেদাকে কারাগারে পাঠাতে চায় বিএনপি: বাহাউদ্দিন নাছিম

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০২২, ২২:৫৩
মুন্সিগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিকতার কারণে বাড়িতে থেকে চিকিৎসা নেওয়ার সুযোগ দিয়েছেন। বিএনপি চায় না তিনি বাড়িতে থেকে চিকিৎসা নিক। তারা চায় খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হোক।

মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত ৮টার দিকে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

উপজেলা স্টেডিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপির ভেতরে নেতায় নেতায় ষড়যন্ত্র। কর্মীদের সঙ্গে নেতাদের সম্পর্ক নাই। কর্মীরা নেতাদের বিশ্বাস করে না। লুটপাটকারীরা দেশের কর্মীদের সঙ্গে কোনোদিন মিলে আন্দোলন করতে পারে না। খালেদা জিয়াকে মুক্ত করার জন্য একটা আন্দোলনও, একটা কর্মসূচিও তারা দিতে পারে না।

তিনি বলেন, বিএনপি যদি সুশৃঙ্খল ও শান্তিপ্রিয় জনসভা করে আমাদের কোনো মাথাব্যথা নাই। আমরা কিছুই বলতে চাই না। আমরা চিন্তাও করি না। কিন্তু যদি সেদিন গণসমাবেশের নামে কোনো ধরনের সন্ত্রাস, নৈরাজ্য অথবা ধ্বংসাত্মক পথ বেছে নেয় তবে অবশ্যই আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর ওপর অবশ্যই দায়িত্ব বর্তায়। আমরা সবাই প্রস্তুত আছি, থাকবো।

অনুষ্ঠানে মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাসসহ স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মুন্সিগঞ্জ,খালেদা জিয়া,প্রধানমন্ত্রী,শেখ হাসিনা,কারাগার,আ ফ ম বাহাউদ্দিন নাছিম,আওয়ামী লীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close