• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

দেশের জনগণ প্রধানমন্ত্রীকে বিশ্বাস করে না: মোশাররফ

প্রকাশ:  ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫৩
নিজস্ব প্রতিবেদক

‘আসলে এটা সকলেই জানে, যখন আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখনই গণতন্ত্র হত্যা করে। যখনই আওয়ামী লীগ ক্ষমতায় আসে, তখন এদেশের অর্থনীতির লুটপাট হয়। গত ১৪ বছর কীভাবে তারা গায়ের জোরে ক্ষমতায় রয়েছে এটাও সবাই জানে। তাই, দেশের জনগণ প্রধানমন্ত্রীকে বিশ্বাস করে না।’

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বিএনপির স্থায়ী কমিটির মরহুম সদস্য ব্রিগেডিয়ার আ স ম হান্নান শাহের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় দলটির সদস্য খন্দকার মোশারফ হোসেন এ কথা বলেন।

তিনি বলেন, বিবিসির সাংবাদিক প্রধানমন্ত্রীকে জিজ্ঞেস করেছেন আগামী নির্বাচন কী সুষ্ঠু হবে? প্রধানমন্ত্রী বলেছেন, আগামী নির্বাচন সুষ্ঠু হবে। কিন্তু এ কথা বাংলাদেশের মানুষ বিশ্বাস করে না। ২০১৪ সালে ১৫৪টি আসনে বিনা ভোটে নির্বাচিত হয়েছে তারা। ২০১৮ সালে দিনের ভোট রাতে হয়েছে। একথা দেশি-বিদেশি সবাই জানে।

বিএনপি নেতা বলেন, যারা গণতন্ত্র হত্যা করেছে, যারা দেশের মানুষের অধিকার ক্ষুণ্ন করেছে, যারা দেশের অর্থনীতি লুটপাট করেছে, যাদের লুটপাট এর কারনে দেশের জ্বালানি তেলের এ অবস্থা তাদেরকে মানুষ বিশ্বাস করে না। তারা ডলার লুটপাট করেছে, যার কারণে মানুষ আমদানি করতে পারছে না। এরা যদি ক্ষমতা থাকে তাহলে বাংলাদেশের অর্থনীতি ধ্বংস হয়ে যাবে। এসব থেকে রক্ষা পেতে হলে এই সরকারের (আওয়ামী লীগ) হাত থেকে জনগণকে রক্ষা করতে হবে।

তিনি বলেন, জনগণ তাদের নিজ হাতে ভোট দিয়ে তাদের প্রতিনিধিদের নির্বাচিত করুক, সেই লক্ষ্যে আসুন আমরা সামনের দিকে অগ্রসর হই। ইনশাআল্লাহ বিজয় আমাদের সুনিশ্চিত।

পূর্বপশ্চিমবিডি/এসএম

খন্দকার মোশারফ হোসেন,বিশ্বাস,প্রধানমন্ত্রী,জনগণ,বিএনপি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close