• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
  • ||

বিএনপির জন্মই পাকিস্তানের প্রেতাত্মা হিসেবে: আমু

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০২২, ২১:১৮
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, বিএনপির জন্মই পাকিস্তানের প্রেতাত্মা হিসেবে। বিএনপি জন্মলগ্ন থেকেই পাকিস্তানের জন্য সহায়ক শক্তি হিসেবে কাজ করে এসেছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন। প্রয়াত সংসদ উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী স্মরণে এ সভার আয়োজন করে মহিলা আওয়ামী লীগ।

আমির হোসেন আমু বলেন, বিএনপির যে যে কথাই বলুক, নিশ্চয়ই আমরা আগামী নির্বাচনে জয়লাভ করবো। তারা পরাজিত হবে বলেই বিভিন্নভাবে রাজনৈতিক ধোঁয়া সৃষ্টি করে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করছে। বিভিন্ন রকম কথা বলে আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, জিয়াউর রহমানই সর্বপ্রথম এই দেশে যুদ্ধাপরাধীদের কলমের খোঁচা দিয়ে জেলখানা থেকে মুক্ত করে দিয়েছেন। খালেদা জিয়া তাদের সঙ্গে জোট গঠন করেছেন, সরকার গঠন করেছেন। সুতরাং মির্জা ফখরুল তাদেরই আজ্ঞাবহ একজন মুখপাত্র। মির্জা ফখরুলরা দীর্ঘদিন এই দল করে আসছেন। তারা জানেন বিএনপির ভোটার, বিএনপির সমর্থক, বিএনপির সবকিছুর প্রেতাত্মাই হচ্ছে পাকিস্তান।

‘সুতরাং আজকে তাদের কাছ থেকে পাকিস্তানপ্রীতি আমাদের কাছে নতুন কিছু বা আশ্চর্যের নয়। বাংলার মানুষ এটা জানে। বাংলার মানুষ জানে বলেই তারা সবসময় প্রত্যাখ্যাত হয়। এই দেশের মুক্তিযোদ্ধারা আজকে (প্রধানমন্ত্রী) শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। এদেশের গণতান্ত্রিক প্রগতিশীল স্বাধীনতার সব শক্তি আজকে শেখ হাসিনার নেতৃত্বে আছে বলেই তাদের গাত্রদাহ।’

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে স্মরণ সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহমুদা বেগম। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আওয়ামী লীগ,আমির হোসেন আমু,পাকিস্তান,বিএনপি,জন্ম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close