• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
  • ||

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি রকি, সম্পাদক শাহাদাত 

প্রকাশ:  ০১ আগস্ট ২০২২, ১৭:১৮
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের আংশিক কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে। রোববার (৩১ জুলাই) রাতে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য সাক্ষরিত দলীয় প্যাডে এ নতুন কমিটি অনুমোদন দিয়ে প্রকাশ করা হয়।

এতে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন সাইফুল ইসলাম রকি। আর শাহাদাত হোসেন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া সহ-সভাপতি পদে ২০ জনের নাম রয়েছে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন পাঁচজন। আর সাংগঠনিক সম্পাদক পদে চার জনের নাম রয়েছে।

নতুন কমিটির সহ-সভাপতি হয়েছেন- জাহিদ আদনান, জাহিদ হাসান শুভ, ফাহাদ বিন কামাল মাহি, ফয়সাল হাওলাদার, রিয়াজ হোসেন, রাকিব হোসেন, সেবাব নেওয়াজ, মেহেদী হাসান কামরুল, মুনির মাহমুদ নোবেল, এমরান হোসেন রানা, তৌসিফ মাহমুদ জাহিদ, আজিজুল হক রোমান, ফাহিম ফয়সাল মার্শা, মাহাতীর মোহাম্মদ, আবদুল হামিদ ফাহাদ, আব্দুল্লাহ আল মামুন জুয়েল, মেহেদী হাসান মঞ্জু, সাজ্জাদুর রহমান প্রীতম, নজরুল ইসলাম বাপ্পী ও অপু চৌধুরী।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন- এইচ এম মাঈনুদ্দিন ইফতি, জাহিদুল ইসলাম শুভ পাটোয়ারী, আবু তালেব, সজীব মীর ও শাহ আহসান আহমেদ রোমেল । এছাড়াও সংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন রবিউল ইসলাম রবিন ভূঁইয়, মুন্না তালুকদা, মোঃ শাহিন আলম ও হাসিবুল হাসান শান্ত।

এদিকে রাত পৌনে ১২ টার দিকে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের কমিটি ফেসবুকে ছড়িয়ে পড়লে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ নতুন কমিটিকে অভিনন্দন জানান।

পূর্বপশ্চিম- জামাল/ এনই

লক্ষ্মীপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close