• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
  • ||

সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে হবে: ইনু

প্রকাশ:  ১৪ জুন ২০২২, ১৫:৩৩
নিজস্ব প্রতিবেদক

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, সরকার উৎখাতের কোদাল দিয়ে খাল কেটে অস্বাভাবিক সরকার বা রাজাকার-জামাতের তালেবানি সরকার-এই দুই কুমির আনার ষড়যন্ত্র ব্যর্থ করে দিতে হবে এবং সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে হবে।

মঙ্গলবার (১৪ জুন)সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে হবে: ইনু দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর ১৪ দলের সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, নির্বাচনের আগেই শেখ হাসিনার নির্বাচিত সরকার উৎখাতের জন্য ষড়যন্ত্রের কোদাল দিয়ে খাল কেটে কুমির আনার ষড়যন্ত্র শুরু করেছে। বাংলাদেশের জন্য দুই বিপদ, ১.অস্বাভাবিক সরকারের কুমির ও ২.রাজাকার-জামাতের তালেবানি সরকারের কুমির। তিনি বলেন, যারা বলেছিল নিজ অর্থে পদ্মা সেতু সম্ভব না, তাদের মূখে চুলকালি দিয়ে শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ সফলভাবে সম্পন্ন করেন এবং দেশের অর্থনীতির উচ্চ প্রবৃদ্ধির ধারাও অব্যাহত রাখতে সমর্থ হন।

তিনি বলেন, ২০০৯ সালের পর দুইবার অর্থাৎ ২০১৪ এবং ২০১৮ সালে শেখ হাসিনার নির্বাচিত সরকার উৎখাতের ষড়যন্ত্র চালিয়ে বিএনপি-জামাত চক্র ব্যর্থ হয়েছে। এবারও ২০২৩ সালের সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামাত-রাজাকার-জঙ্গিরা নতুন চক্রান্ত শুরু করেছে। তিনি বলেন, সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে যথাসময়ে নির্বাচনও করতে এবং যাপিত জীবনের সমস্যা দ্রব্যমূল্যের উর্ধগতি-দুর্নীতির সমস্যাও সমাধান করতে হবে।

ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে এবং জাসদের দফতর সম্পাদক সাজ্জাদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক, আওয়ামী লীগ সভাপতি মণ্ডলির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায় বীরবিক্রম, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহদত হোসেন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি পলিট ব্যুরোর সদস্য কামরুল আহসান, জাতীয় পার্টি-জেপি প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান, বাংলাদেশ সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সুলতান আহমেদ বিশ্বাস, বাংলাদেশ তরিকত ফেডারেশনের যুগ্ম মহাসচিব মোঃ আলী ফারুকী এবং আরও অনেকে।

পূর্বপশ্চিম- এনই

হাসানুল হক ইনু
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close