• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯
  • ||

ক্ষমতায় থাকতে নীলনকশার পরিকল্পনা করছে আ. লীগ: প্রিন্স

প্রকাশ:  ২৬ মে ২০২২, ১৯:৪১
নেত্রকোনা প্রতিনিধি

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় টিকে থাকতে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও নীলনকশার পরিকল্পনা করছে। তাই নিরপেক্ষ নির্বাচন দিতে চাচ্ছে না। কারণ আওয়ামী লীগ জানে সুষ্ঠু নির্বাচন হলে তারা একটি আসনও পাবে না। সব কিছুর দাম বাড়ছে, মানুষের নাভিশ্বাস উঠেছে।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরের দিকে নেত্রকোনা শহরের ছোট বাজার এলাকায় জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়াকে হত্যার হুমকিসহ দেশে বিএনপি নেতাকর্মীদের ওপর হত্যা, মামলা ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জেলা বিএনপি এই সমাবেশের আয়োজন করে।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, জনগণ সব ক্ষমতার অধিকারী। বেগম খালেদা জিয়াকে যারা ‘টুস’ করে পানিতে ফেলে দিতে চায় জনগণ তাদের 'ঠাস' করে ক্ষমতা থেকে ফেলে দেবে। শুধু অপেক্ষা করেন।

তিনি বলেন, এই সরকার গণতন্ত্র ধ্বংস, বাকস্বাধীনতা হরণ, গুম, খুন, অপহরণ, বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর হামলা, মামলা চালিয়ে দেশে ভীতিকর অবস্থা সৃষ্টি করেছে। আওয়ামী লীগ নেতাকর্মীরা দেশে ব্যাপক অনিয়ম, দুর্নীতি, লুটপাট, বিদেশে অর্থ পাচার করছে। সরকার দেশ পরিচালনায় ব্যর্থ।

এই ব্যর্থ সরকারের অবিলম্বে পদত্যাগ দাবি করে নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নেত্রকোনা,পরিকল্পনা,ক্ষমতা,নীলনকশা,সৈয়দ এমরান সালেহ প্রিন্স,বিএনপি,আওয়ামী লীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close