• মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
  • ||

আমরা বিজয়ের কাছাকাছি আছি: নোমান

প্রকাশ:  ২৬ মে ২০২২, ১৯:১০
নারায়ণগঞ্জ প্রতিনিধি

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, রাজনীতি করলে মামলা হবেই তবে কোনো কারণ ছাড়া রাজনৈতিক উদ্দেশ্য সাধনের জন্য এই সরকার খালেদা জিয়া ও তারেক রহমানকে মামলা দিয়েছে। তাদের মুক্তি হবে রাজনৈতিক প্রক্রিয়ায়। জনগণ আর বলবে না আমার নেত্রীকে মুক্তি দাও। আমরা বিজয়ের কাছাকাছি আছি। রাজনীতিতে প্রতিযোগিতা থাকবে তবে প্রতিহিংসা নয়।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা ও মহানগর বিএনপির প্রতিবাদে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

আব্দুল্লাহ আল নোমান বলেন, নির্বাচন কমিশনার একটা কথা বলেছেন। এবারের ভোট রাতে হবে না, দিনে হবে। অর্থাৎ আগের ভোট যে রাতে হয়েছিল তা তারাও স্বীকার করেছেন। তারা জোর করে দেশ চালাচ্ছেন। তাদের দেশ পরিচালনার অধিকার নেই।

তিনি বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা খারাপ। মানুষ দুই বেলা খেতে পায় না। যুবলীগ-ছাত্রলীগের অনেক নেতা আজ কারাগারে। তারা বাধ্য হয়েই তাদের কারাগারে দিচ্ছেন। দেশ আজ সংকটের মধ্যে আছে। জনগণের ওপর ক্ষমতায় থাকার জন্য শেখ হাসিনা নির্যাতন চালাচ্ছেন। তাই আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন ঘটাতে হবে।

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, প্রতিবাদ চলবে যতোক্ষণ আমরা একটি বৈধ সরকার না পাবো। আজকে আমরা যে কারণে এখানে এসেছি তা আসতে হতোনা যদি এ দেশ নিয়মতান্ত্রিকভাবে চলতো। দেশনেত্রী খালেদা জিয়া কারাগারে এবং তারেক জিয়া বিদেশে কারণ তারা বাংলাদেশের জনগণকে নেতৃত্ব দিচ্ছেন। খালেদা জিয়া বলেছিলেন এ দেশের জন্য আমাদের রাজনীতি। আসুন আমরা দেশের জন্য কাজ করি৷

সমাবেশের শুরু থেকে জেলা বিএনপির সাবেক সভাপতি বহিষ্কৃত নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি তোলেন নেতাকর্মীরা।

এ প্রসঙ্গে তিনি বলেন, আপনারা অনেকেই তৈমূর আলম খন্দকারের বহিষ্কার প্রত্যাহারের কথা বলেছেন। এটা কোনো ব্যক্তিগত কারণে করা হয়নি। তিনি হয়তো সে সময় যে সিদ্ধান্ত নিয়েছিলেন তা ভুল ছিলো। পার্টির শৃঙ্খলা রক্ষার জন্য করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,আব্দুল্লাহ আল নোমান,বিএনপি,রাজনীতি,মামলা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close