• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
  • ||

নির্বাচনে জয়ের জন্য পদ্মা সেতুই যথেষ্ট: মায়া

প্রকাশ:  ২৩ মে ২০২২, ১৮:৪৬
নিজস্ব প্রতিবেদক

আগামী নির্বাচনে জয়ের জন্য এক পদ্মা সেতুই যথেষ্ট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

সোমবার (২৩ মে) জাতীয় প্রেস ক্লাবে আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি আয়োজিত ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: মুক্তির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, সামনে জুন মাস আসছে, এক পবিত্র মাস। ১৮ কোটি মানুষ তাকিয়ে আছে, পদ্মা সেতুটা খুলে দিলেই একবার ওইটার ওপর দিয়ে যাবে। মানুষ সেতু দিয়ে যাবে আর আওয়ামী লীগকে ভোট দেবে।

তিনি বলেন, শেখ হাসিনা আছে বলেই আজ আমরা শান্তিতে আছি, পেট ভরে খাই, শান্তিতে ঘুমাই। ৩০টা বছর আমরা ক্ষমতার বাইরে ছিলাম। এই ৩০ বছর আমাদের জীবনের নিরাপত্তা ছিলো না। অনেক নির্যাতন সহ্য করেছি।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, শেখ হাসিনা বিনা পয়সায় বই দিয়ে স্কুলের শিক্ষার্থীদের লেখাপড়া করাচ্ছেন। বীর মুক্তিযোদ্ধারা বিনা পয়সায় চিকিৎসা পাচ্ছেন। মাস শেষে ২০ হাজার করে ভাতা পান। এমনিতেই বলে না, শেখ হাসিনার সরকার বারবার দরকার। কথাটা শুনলেই মন ভরে যায়। যদি বিএনপি-জামায়াত ক্ষমতায় আসে, বীর মুক্তিযোদ্ধাদের সম্মান ধূলিসাৎ হয়ে যাবে।

মিডিয়া বিএনপিকে বাঁচিয়ে রেখেছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি ও কিছু বুদ্ধিজীবীকে বাঁচিয়েই রেখেছে টেলিভিশন ও বাক্সগুলো (ক্যামেরা)। তা না হলে বাটি চালান দিয়ে হলেও তাদের খুঁজে পাওয়া যেতো না। অথচ আজকে তারা কতো বড় বড় কথা বলেন। তারা নাকি আওয়ামী লীগের পিঠের চামরা রাখবে না। সাতদিনে নাকি খাইয়া শেষ কইরা দেবে। আরে ব্যাটা, শেখ হাসিনা এখনো ফুঁ-ই দেয়নি একটা। একটা ফুঁ দিয়ে যদি আমাগো ছাইড়া দেয় রাস্তায়, ৭ মিনিট রাস্তায় থাকতে পারবা না।

তিনি বলেন, আমরা কেউ এই রাস্তার ছাত্র না। সবাই এই ভার্সিটির শিক্ষক। অনেকে ভাইস চ্যান্সেলর হয়ে গেছি। আন্দোলন কীভাবে করতে হয়, সন্ত্রাস কীভাবে ধ্বংস করতে হয় আর মিথ্যাবাদীদের কীভাবে শায়েস্তা করতে হয়, তা আওয়ামী লীগ ভালো করেই জানে। সময়মতো জবাব দিয়া দিমু।

নেতাকর্মীদের ঘরে না বসে থেকে রাজনীতির মাঠে মনোযোগী হওয়ার আহ্বান জানিয়ে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আজ সময় আসছে রাজপথে নামার। ১৩ বছর আরামে ঘুমাইছেন, আজকে মোবাইলের রাজনীতি বাদ দিয়ে সবাইকে রাস্তায় নামতে হবে। মোবাইল যেমন আমাদের এগিয়েও নিয়েছে, আবার পিছিয়েও নিয়েছে। এই মোবাইল রাজনীতি বাদ দিয়ে আমাদের রাজনৈতিক মাঠে থাকতে হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পদ্মা সেতু,নির্বাচন,জয়,মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close