• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯
  • ||

এবার আর সরকারের টোপে পড়বে না বিএনপি: মোশাররফ

প্রকাশ:  ২১ মে ২০২২, ১৬:৩২
নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ অতীতেও নির্বাচনকে সামনে রেখে নানান কাণ্ড-কারখানা ও কৌশল করেছে। এবারো শুরু করেছে। বারবার জনগণকে ধোঁকা দেওয়া যায়, প্রতারণা করা যায়। বিএনপিকেও টোপে ফেলা হয়েছে। তবে এবার আর বিএনপি সেই টোপে পড়বে না। জনগণও সেই প্রতারণার ফাঁদে পা দেবে না।

শনিবার (২১ মে) জাতীয় প্রেস ক্লাবে সম্মিলিত ছাত্র-যুব ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

‘খালেদা জিয়াকে পদ্মা সেতুতে তুলে টুস করে নদীতে ফেলে দেওয়া উচিত’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন বক্তব্যের কঠোর সমালোচনা করে খন্দকার মোশাররফ বলেন, যারা ক্ষমতায় আছেন, তারা ভালো নেই। তাদের রাতে ঘুম হয় না। যদি ভালো ঘুম হতো, তাহলে দেশের সাবেক প্রধানমন্ত্রীকে নিয়ে এমন মন্তব্য কেউ করতে পারতেন না। কারও মুখে এ ধরনের অসংলগ্ন কুরুচিপূর্ণ বক্তব্য আসতো না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, ‘সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে তিনি পদ্মা সেতু থেকে টুস করে ফেলে দেবেন’। প্রধানমন্ত্রীর এ নির্দেশে কি প্রমাণিত হয়? এটা কী হত্যার ষড়যন্ত্র নয়? আমরা বলতে চাই, খালেদা জিয়াকে তিনি হত্যার হুমকি দিয়েছেন।

খন্দকার মোশাররফ বলেন, কিছুদিন আগে বর্তমান প্রধানমন্ত্রী ডয়েচে ভেলে সঙ্গে এক সাক্ষাৎকারে বলেছেন, ‘তিনি আর প্রধানমন্ত্রী হবেন না। চার বার তিনি প্রধানমন্ত্রী হয়েছেন’। উনি আসলে বুঝে গেছেন, আগামী নির্বাচন পর্যন্ত এ সরকার টিকে থাকতে পারবে না।

তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বক্তব্য-বিবৃতিতে বলেন, ‘বিএনপি ক্ষমতায় গেলে তাদের প্রধানমন্ত্রী কে হবেন?’ আমরা স্পষ্ট করে বলতে চাই, আগামী নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনে হবে। সেই নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসবে। বিএনপি বিজয়ী হয়ে যে সরকার গঠন করবে, সেই সরকারের প্রধানমন্ত্রী হবেন বেগম খালেদা জিয়া।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বিএনপি,সরকার,টোপ,ড. খন্দকার মোশাররফ হোসেন,আওয়ামী লীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close