• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯
  • ||

গাজীপুর আ.লীগের সভাপতি মোকাম্মেল, সাধারণ সম্পাদক ইকবাল 

প্রকাশ:  ১৯ মে ২০২২, ২৩:০৩
গাজীপুর প্রতিনিধি

১৯ বছর পর অনুষ্ঠিত গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি-সাধারণ পদে পুনরায় নির্বাচিত হয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও গাজীপুর-৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজ।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে জেলা শহরের রাজবাড়ি মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

সম্পর্কিত খবর

    কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় পুনরায় সভাপতি পদে নির্বাচিত হন আ ক ম মোজাম্মেল হক এবং ১০ জনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন গাজীপুর-৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজ।

    এর আগে সকাল ১১টায় ভাওয়াল রাজবাড়ী মাঠে সম্মেলনের উদ্বোধন করেন কৃষিমন্ত্রী ডা. আব্দুল রাজ্জাক। এরপর ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

    জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও গাজীপুর ৩ আসনের ইকবাল হোসেন সবুজের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

    বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ সাইদ খোকন, মো. ইকবাল হোসেন অপু এমপি, সিমিন হোসেন রিমি এমপি, শামসুন নাহার ভূঁইয়া এমপি প্রমুখ।

    পূর্বপশ্চিম- এনই

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close