• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯
  • ||

শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা করা হয়েছে: লিটন

প্রকাশ:  ১৭ মে ২০২২, ১৮:৪৯
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা করা হয়েছে। সৃষ্টিকর্তা শেখ হাসিনার মাধ্যমেই বাংলাদেশের মানুষের ভাগ্যোন্নয়ন করবেন, তাই তাকে রক্ষা রেখেছেন।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার (১৭ মে) দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিশেষ আলোচনা সভায় মুখ্য আলোচকের বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রাবির শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে এই সভার আয়োজন করা হয়।

এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এসেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে। মৌলবাদ-জঙ্গিবাদ থেকে মুক্ত হয়েছে দেশ। দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হয়েছে। বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না, কারণ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতি সাবলম্বী হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা এগিয়ে যাচ্ছি। বঙ্গবন্ধু মানুষের মুখের হাসি ফোটানোর যে স্বপ্ন দেখেছিলেন, সেই কাজটি বাস্তবায়ন করেছেন তারই সুযোগ্যকন্যা শেখ হাসিনা।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের অনেক মিল রয়েছে। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের দিনে বিমানবন্দরে যেমন মানুষের ঢল নেমেছিল, তেমনি শেখ হাসিনার প্রত্যাবর্তনের দিনেও বিমানবন্দরে মানুষের ঢল নেমেছিল। শেখ হাসিনা দেশে ফেরার পর তাকে অনেক আন্দোলন-সংগ্রাম করতে হয়েছে।

মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু টানেলসহ ব্যাপক উন্নয়ন হচ্ছে। প্রধানমন্ত্রী গৃহহীনদের জমিসহ ঘর দিয়েছেন। সামাজিক সুরক্ষা বলয়ের মধ্যে এনেছেন অনেক মানুষকে। আমরা দোয়া করি তিনি সুস্থ থেকে আগামীতেও এভাবেই মানুষের কল্যাণে কাজ করে যেতে পারেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়,হত্যা,শেখ হাসিনা,মেয়র,এএইচএম খায়রুজ্জামান লিটন,আওয়ামী লীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close