• সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯
  • ||

সাংবাদিককে গালি: ক্ষমা চাইলেন সেই ছাত্রলীগ নেত্রী

প্রকাশ:  ১৬ মে ২০২২, ১২:৫৪ | আপডেট : ১৬ মে ২০২২, ১৫:২০
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি সুস্মিতা বাড়ৈয়ের বিরুদ্ধে বিবাহিত হওয়া সত্ত্বেও পদ পাওয়ার অভিযোগ উঠেছে। এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিকের সাথে অসদাচরণ করেন সুস্মিতা। তার সাথে এক সাংবাদিকের একটি কল রেকর্ড সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এর জের ধরে ফেসবুকে ক্ষমা চেয়েছেন এই ছাত্রলীগ নেত্রী।

রোববার (১৫ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে সবার কাছে ক্ষমা চান তিনি।

ফেসবুক স্ট্যাটাসে দুঃখপ্রকাশ করে সুস্মিতা বাড়ৈ লিখেছেন, ‘যে কল রেকর্ড টা ফাঁস হয়েছে তখন আমার কমিটির প্রেসারে মানসিক অবস্থা ভালো ছিল না। আমি মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম। যার কারণে সাংবাদিক ভাইয়ের সঙ্গে খারাপ ব্যবহার করে ফেলেছি। যার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত ও ক্ষমাপ্রার্থী।’

যদিও পেশাগত কাজে ফোন করায় সাংবাদিককে গালি দেওয়ার অডিও ভাইরালের ঘটনায় সুস্মিতার ওপর চটেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। এনিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়।

একই সঙ্গে ইডেন কলেজের পাশাপাশি বদরুন্নেসা সরকারি কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ শাখা কমিটি অনুমোদন দেয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। কিন্তু কমিটি দেওয়ার পরই আলোচনা-সমালোচনা শুরু হয় ইডেন কলেজের নেতাদের নিয়ে। কমিটি ঘোষণার রাতে ওই কলেজের নেতাকর্মীরা রাস্তায় নেমে এর প্রতিবাদও জানান।

অভিযোগ উঠেছে, সুস্মিতা বাড়ৈসহ নতুন কমিটিতে একাধিক বিবাহিত কর্মীকে পদ দেওয়া হয়েছে। যা নিয়ে সমালোচনার মুখে পড়েছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। কারণ গঠনতন্ত্র অনুযায়ী ছাত্রলীগে বিবাহিতদের পদ পাওয়ার সুযোগ নেই।

এদিকে সমালোচনার মুখে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য জানিয়েছেন, কেউ বিবাহিত প্রমাণ হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ব পশ্চিম/জেআর

ছাত্রলীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close