• রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

স্থগিত বিএনপির শুক্রবারের আলোচনা সভা

প্রকাশ:  ২১ জানুয়ারি ২০২২, ১১:১০
নিজস্ব প্রতিবেদক

প্রয়াত জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার (২১ জানুয়ারি) বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) যে আলোচনা সভা হওয়ার কথা ছিলো তা স্থগিত করা হয়েছে। তবে একই দিন বেলা ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভা করবে যৌথভাবে মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বিজ্ঞপ্তিতে রিজভী জানান, বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপি’র উদ্যোগে ২১ জানুয়ারি (শুক্রবার) রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে অনুষ্ঠিতব্য আলোচনা সভাটি স্থগিত করা হয়েছে। কী কারণে স্থগিত করা হয়েছে সে বিষয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে কিছু জানানো হয়নি। তবে ধারণা করা হচ্ছে করোনা পরিস্থিতির কারণেই এই সভা স্থগিত করা হয়েছে।

ইতোমধ্যে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর করোনা আক্রান্ত হয়ে আবার ২০ জানুয়ারি করোনামুক্ত হয়েছেন। তবে চিকিৎসকরা তাকে আরও কিছুদিন বাসায় বিশ্রামে থাকতে বলেছেন। অপরদিকে দলের বেশ কয়েকজন সিনিয়র নেতা করোনা আক্রান্ত হয়েছেন। ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ২০ জানুয়ারি করোনা আক্রান্ত হয়েছেন।

এদিকে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে শুক্রবার বেলা ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের তিন তলায় আব্দুস সালাম হলে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

আলোচনা সভা,স্থগিত,বিএনপি,বিজ্ঞপ্তি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close