• শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

বগুড়ার প্রয়াত এমপি মান্নানের মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০২২, ১৬:৩১
বগুড়া প্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক

সম্পর্কিত খবর

    আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বগুড়া-১ আসনের প্রয়াত সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নানের ২য় মৃত্যুবার্ষিকীতে মরহুমের কবর জিয়ারত ও দোয়া মাহফিল হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় সারিয়াকান্দি ডিগ্রী কলেজের পাশে মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও ডাকসুর সাবেক সদস্য ম আব্দুর রাজ্জাক। শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে দোয়া মাহফিলে প্রয়াত নেতার আত্মার মাগফেরাত কামনা করা হয়।

    এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু, সারিয়াকান্দি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সাইদুজ্জামান স্বপন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি: কোবাদ হোসেন, কেন্দ্রীয় সদস্য মেহেদী হাসান রবিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন, সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, জেলা ছাত্রলীগ সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা আহসান হাবিব বাধন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মহিদুল ইসলাম ও আরো অনেকে।

    এর আগে প্রয়াত জননেতা আব্দুল মান্নানের সহধর্মীনি সংসদ সদস্য সাহাদারা মান্নান, উপজেলা ও পৌর আওয়ামী লীগ অঙ্গসংগঠন, সারিয়াকান্দি পৌর মেয়র মতিউর রহমান মতিসহ দলীয় নেতৃবৃন্দ মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেছে। বিকেলে স্থানীয় মাদ্রাসা মাঠে প্রয়াত এমপি মান্নান স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    পূর্বপশ্চিম-এনই

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close